Hoop Life

Lifestyle: বাথরুম থেকে আজই সরান এই জিনিসগুলি, নাহলে চরম অর্থসংকট নেমে আসবে

বাথরুম বানানোর সময় বা বাথরুমে যাওয়ার সময় বা বাথরুম ব্যবহার করার সময় কতগুলো জিনিস মাথায় রাখতে হয়। বাস্তু মতে, এগুলো যদি নিয়ম মেনে করা যায় তাহলে দেখবেন আপনার জীবন একেবারে খুব স্বাভাবিক হয়ে গেছে। আমরা অনেক সময় বুঝতে পারিনা, যে কেন আমাদের জীবন দুর্বিষহ করে উঠছে। যদি এই কথাটা ভালো করে মাথায় নিয়ে নেন, এই কথাটির সাথে যদি মেনে চলেন তাহলে দেখবেন অর্থসংকট একেবারে চলে গেছে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) বাথরুমে কখনো গাছ লাগাবেন না। আমরা অনেক সময় এয়ার পিউরিফাই করার জন্য বাথরুমে গাছ লাগিয়ে থাকি, বাস্তুমতে, বাথরুমে গাছ লাগালে আপনার জীবনে নেমে আসতে পারে অর্থনৈতিক সংকটের কুপ্রভাব।

২) বাথরুমে ব্যবহার করা জুতো কখনো ঘরে বা অন্যান্য ঘরে করতে নেই বাথরুমে ব্যবহার করার জন্য আলাদা একটি স্লিপার ব্যবহার করতে পারেন।

৩) বাথরুমকে সাজানোর জন্য আমরা কত কিছুই না করে থাকি কিন্তু বাথরুমের দেওয়ালের গায়ে কোন রকম পেইন্টিং ব্যবহার করা যাবে না, এটি করা একেবারেই উচিত নয়।

৪) বাস্তুমতে, বাথরুমে কখনো ভেজা কাপড় জামা রাখতে নেই, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট আরো দ্বিগুন হয়ে যাবে। তাই বাস্তুমতে, ভেজা জামা কাপড় বাথরুম থেকে সাথেসাথেই সরিয়ে ফেলুন।

৫) স্নান করার সময় বাথরুমে চুল পড়বে এটাই স্বাভাবিক। কিন্তু সেই চুল যেন বাথরুমে না থাকে। বাস্তু মতে, এইভাবে যদি চুল থেকে যায়, তাহলে কিন্তু আপনার জীবন আরও দুর্বিষহ হয়ে উঠতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo