whatsapp channel

স্বামীর অবর্তমানে ভাগ্নের সঙ্গে ঘনিষ্ঠতা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

Advertisements

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

Advertisements

আর এই মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্মে উপলব্ধ হিন্দি সিরিজের মধ্যে অন্যতম সাহসী ওয়েবসিরিজ হল উল্লু’র ‘ওয়াকম্যান’। এই সিরিজের গল্প শুরু হয় গ্রামীণ প্রেক্ষাপটে, যেখানে এক স্বামী তার নববধূকে যথাসাধ্য শারীরিক ও মানসিক সুখ দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তার স্ত্রী কিছুতেই সন্তুষ্ট হতে পারে না। আর তারপরেই পাড়ার অন্যান্য পুরুষদের সঙ্গেও শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। তারপর এমন একজনের সঙ্গে তিনি সহবাস করেন, যিনি সম্পর্কে তার ভাগ্নে হন। সিরিজের মাঝে মাঝে একটি ওয়াকম্যানকে নিয়ে একান্তে সময় কাটাতে দেখা গেছে নায়িকাকে। আর সেই কারণেই সিরিজের নাম রাখা হয়েছে ‘ওয়াকম্যান’।

Advertisements

এই সিরিজে ঋদ্ধিমা তেওয়ারীর অভিনয় বেশ নজরকাড়া। নানা সাহসী দৃশ্যে সাবলীল অভিনয় করে নজরে এসেছেন তিনি। সম্প্রতি সিরিজটির দ্বিতীয় সংস্করণের ট্রেলার মুক্তি পেয়েছে। এই সংস্করণেও যে গল্প এরকমই হতে চলেছে, তা স্পষ্ট হয়েছে। দ্বিতীয় ভাগেও রয়েছে একাধিক ঘনিষ্ঠ ও উত্তেজনাপূর্ণ দৃশ্যের সম্ভার। ফলে প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনটিও যে দর্শকদের মনে গোপনে জায়গা করে নেবে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media