Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: বিয়ের মরশুমে ব্রেক-আপ ঘোষণা করলেন ঋতাভরী চক্রবর্তী!

সম্পর্কের মেয়াদ ইদানিং বোধহয় বেশিদিন নয়। অথবা সোশ্যাল মিডিয়ার অধিকাংশ সুখী ছবিই হয়তো মিথ্যা। লকডাউনের সময় থেকে বেড়েছে বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের সমস্যা। বলতে গেলে এটি একধরনের সমস্যায় পরিণত হয়েছে। কিছুদিন আগে অবধিও জানা গিয়েছিল, ডিসেম্বর মাসে বাগদান অথবা আইনি বিয়ে সারবেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও তাঁর প্রেমিক তথাগত চট্টোপাধ্যায় (Tathagata Chatterjee)। কিন্তু ডিসেম্বরের প্রথম দিনেই ব্রেক-আপ করলেন ঋতাভরী।

একদম সত্য ঘটনা। ঋতাভরী নিজেই একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে তিনি জানিয়েছেন, তিনি ব্রেক-আপ করছেন। কারণ দমবন্ধ সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছেন ঋতাভরী। তবে সেই সম্পর্ক তথাগতর সাথে নয়, স্ট্রেসের সাথে। বছরের শেষ মাসের প্রথম দিনেই একরকম নববর্ষ শুরুর প্রস্তুতি নিয়ে ফেললেন ঋতাভরী স্ট্রেসের সাথে ব্রেক-আপ করে। গাড়িতে বসে লাল রঙের সিটবেল্ট বেঁধে স্ট্রেসের সাথে ব্রেক-আপ ঘোষণা করলেন তিনি। ভিডিওটি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, স্ট্রেসকে বিদায় জানিয়ে তিনি চাপমুক্ত। এই ক্যাপশনের সাথে মজাদার ভুত ও বিপজ্জনক কঙ্কালের ইমোজি জুড়েছেন ঋতাভরী। ঋতাভরীর কমেন্ট বক্সে অভিনেত্রী রিচা শর্মা (Richa Sharma) তাঁকে সাহসী মেয়ে বলেছেন ও দিয়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি।

ঋতাভরীর কয়েকজন বন্ধু লিখেছেন, তাঁরা ব্রেক-আপ পার্টি চান। অনেকে আবার ভিডিওটি ভালো করে না দেখেই ঋতাভরীকে তাঁর বয়ফ্রেন্ডের সাথে ব্রেক-আপের জন্য সান্ত্বনা দিয়েছেন। শেষ অবধি অবশ্য ঋতাভরী বলতে বাধ্য হয়েছেন, সকলে পাগল হয়ে গিয়েছেন।

সাম্প্রতিক কালে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-র বিপরীতে বাংলা ফিল্ম ‘ফাটাফাটি’-তে অভিনয় করেছেন ঋতাভরী। ফিল্মটি আপাতত মুক্তির অপেক্ষায়। ঋতাভরীর মতে, এখনও অবধি তাঁর জীবনের সবচেয়ে সাহসী ফিল্ম ‘ফাটাফাটি’।

whatsapp logo