Hoop PlusTollywood

দুর্দান্ত লুকে সাড়া ফেললেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী, ছবি ভাইরাল মুহূর্তের মধ্যে

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আবার তাঁর পোস্টে ফের আগুন ধরল ইন্সটাগ্রামে। তিনি একটি ছবি শেয়ার করতেই যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী।

কি সেই ছবি? একটি সাদা অন্তবাসে বোল্ড লুকে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। গলায় কালো হার সাথে চুলের খোপায় হাল্কা গোলাপী লিপস্টিকে আকর্ষণীয় ও মোহময়ী রুপে ধরা দিলেন। আলোআধারি ফোটোশুটে নজর আটকেছে সব ফ্যানেদের। কখনো একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ তনয়া। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। সাদা পোশাকের সঙ্গে আলোআধারি পরিবেশ যেন তাকে আরও লাস্যময়ী করে তুলেছে।

টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র দিয়ে মিষ্টি মেয়েটির পথ শুরু। তারপর নানা ভিডিও পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে আজ নেটদুনিয়ার হটকেক। আর নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এ নিজেকে ফিট আর ফাইন করে রেখেছেন সর্বদা।

সম্প্রতি তাঁর অভিনয়ে ‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ করোনা আবহের পর ৫০শতাংশ সিটিং নিয়ে আবার প্রেক্ষাগৃহে চলচ্চিত্র টি মুক্তি পাবে।

 

View this post on Instagram

 

Unapologetically me ❤️

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

Related Articles