whatsapp channel

Ritabhari Chakraborty: উন্মুক্ত ক্লিভেজে গাড়ির দরজা খুলে কিসের ইঙ্গিত ঋতাভরীর!

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফাটাফাটি’-তে প্লাস সাইজ মডেল ফুল্লরার চরিত্রে সকলকে রীতিমত চমকে দিয়েছেন ঋতাভরী। এই ফিল্মের জন্য অনেকটাই ওজন বাড়াতে…

Avatar

Nilanjana Pande

Updated on:

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফাটাফাটি’-তে প্লাস সাইজ মডেল ফুল্লরার চরিত্রে সকলকে রীতিমত চমকে দিয়েছেন ঋতাভরী। এই ফিল্মের জন্য অনেকটাই ওজন বাড়াতে হয়েছিল তাঁকে। সেই সময় ঋতাভরীর অপারেশন হয়েছিল। সম্পূর্ণ বিশ্রামে ছিলেন তিনি। বন্ধ ছিল ওয়ার্কআউট। ফলে তাঁর ওজন বাড়ানোর কাজ সহজ হয়ে গিয়েছিল। তবে ‘ফাটাফাটি’-র শুটিং শেষ হতেই আবারও ওজন কমাতে শুরু করেছেন ঋতাভরী। হেলদি ওয়েতে ওজন কমানোর কারণে তা ধীর গতি হলেও ঋতাভরী আবারও হয়ে উঠেছেন আকর্ষণীয়। সম্প্রতি নিজের নতুন ফটোশুট অনুরাগীদের সাথে তিনি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

2 রা জুলাই রবিবার ঋতাভরী ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে লাল রঙের করসেট ড্রেস। ড্রেসের কিছুটা অংশ করসেটের মতো হলেও বাকি অংশ ফ্লেয়ারড। ড্রেসটি ট্রান্সপারেন্ট শিফনের তৈরি। উজ্জ্বল লাল রঙের ড্রেসের স্লিভে রয়েছে ডিটেলিং। ড্রেসের কিছুটা অংশ জুড়ে রয়েছে লাল রঙের সুতোর এমব্রয়ডারি। ডিপ নেকলাইনের ড্রেসের মাধ্যমে ঋতাভরীর ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত রয়েছে। ড্রেসটি সাইড স্লিটেড হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে ঋতাভরীর মসৃণ পা। এই ড্রেসের সাথে মানানসই উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডোর ব্যবহার চোখকে করে তুলেছে আকর্ষণীয়। ঠোঁটে রয়েছে উজ্জ্বল লাল রঙের লিপস্টিক। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার।

খোলা চুলে রয়েছে হালকা কার্ল। এই ড্রেসের সাথে মানানসই মুক্তোর নেকপিস গলায় পরেছেন ঋতাভরী। কানে রয়েছে মুক্তোর ইয়ারিং। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। পায়ে রয়েছে কালো রঙের স্টিলেটো। ছবিগুলিতে ঋতাভরীকে একটি সাদা রঙের গাড়ির দরজা খুলে বসে পোজ দিতে দেখা যাচ্ছে। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, এটি তাঁর কাছে একটি সাধারণ এন্ট্রির স্টাইল।

আগামী দিনে ঋতাভরীকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘আপনজন’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। এছাড়াও মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)-এর পরিচালনায় একটি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী।

whatsapp logo