whatsapp channel

Ritabhari Chakraborty: বোল্ড লুকে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী ঋতাভরী

টলিপাড়ার আরেকজন সাহসী অভিনেত্রী হলেন ঋতাভরী। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা যে কোন জায়গাতেই ভীষণ সাবলীল অভিনয় করেন ঋতাভরী চক্রবর্তী। তবে শুধুমাত্র অভিনয় করেই যে তিনি সকলের মন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

টলিপাড়ার আরেকজন সাহসী অভিনেত্রী হলেন ঋতাভরী। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা যে কোন জায়গাতেই ভীষণ সাবলীল অভিনয় করেন ঋতাভরী চক্রবর্তী। তবে শুধুমাত্র অভিনয় করেই যে তিনি সকলের মন জয় করেছেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে তার দেওয়া প্রতিটি ছবি দেখে রীতিমতন ঘাম ঝরবে পুরুষ নেটিজেনদের, তবে শুধুমাত্র পুরুষ বললেও ভুল হয় নারীরাও কিন্তু তার যথেষ্ট ফ্যান এমন প্রমাণ পাওয়া গেছে তার Instagram এর ফলোয়ার্সের সংখ্যা দেখে।

সম্প্রতি বিদেশের মাটিতে খোলা সবুজ পরিবেশে রামধনু রংয়ের ড্রেসে উন্মুক্ত ক্লিভেজ দেখিয়ে আবারো সোশ্যাল মিডিয়া ভাইরাল হলেন অভিনেত্রী। খোলা চুলে অসাধারণ পোস্ট করেছেন। চার দেওয়ালের এর মধ্যে আবদ্ধ না তিনি এবার সবুজ পরিবেশের মধ্যে আবদ্ধ হয়েছেন। এই পরিবেশে তাকে দেখতেও কিন্তু বেশ সুন্দর লাগছে, তবে বরাবরই অভিনেত্রী খোলামেলা হতে খুব একটা ভয় পান না, সাহসী পদক্ষেপ নিতে রাজি আছেন তিনি। আবারো লেটেস্ট লুকে ধরা দিলেন তিনি। ছবি দেখে কিন্তু ভক্তদের রীতি মতন ঘুম উড়ে গেল।

বেশ কিছুদিন আগেই বেশ মোটা ফিগার নিয়ে একটি সিনেমা করেছিলেন। তিনি। ফাটাফাটি সিনেমা দেখেই প্রত্যেকেই কিন্তু তার প্রশংসা করেছিল। মোটা মেয়েরাও যে ফ্যাশন সহযোগ নিতে পারে তার একটা প্রকৃষ্ট উদাহরণ সৃষ্টি করেছিলেন। রঙিন পোশাকে পরে তারপরে খোলা চুল যেন তার পোশাকের সঙ্গে অসাধারণ মানান সই হয়েছে।

সোশ্যাল মিডিয়ার দেওয়া তার প্রত্যেকটা ছবি কিন্তু বেশ বোল্ড। এই প্রত্যেকটা ছবি দেখেই তার ফ্যানেরা কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেন, তবে নেতিবাচক মন্তব্য থাকে। কোন রকম নেতিবাচক মন্তব্যকেই তিনি কিন্তু খুব একটা পাত্তা দেননি। আপনিও দেখে ফেলুন অসাধারণ ঋতাভরীকে। দেখে অবশ্যই কমেন্ট করে জানান তাকে দেখতে কেমন লাগছে। প্রায় ৩৪ হাজার লাইক পড়েছে, এবং সাড়ে তিনশো উপর কমেন্ট পড়েছে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক