whatsapp channel

পরনে কালো ট্রান্সপারেন্ট শাড়ি, হট লুকে ভাইরাল অভিনেত্রী ঋত্বিকা, ঘুম উড়ছে নেটিজেনদের

ঋত্বিকা সেন (Rittika sen)-কে আবারও নতুন করে উঠে আসছেন খবরের শিরোনামে। কিছুদিন আগেই তিনি নিজের একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর পরনে ছিল হট ডেনিম এবং নীল রঙের স্প্যাগেটি টপ।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঋত্বিকা সেন (Rittika sen)-কে আবারও নতুন করে উঠে আসছেন খবরের শিরোনামে। কিছুদিন আগেই তিনি নিজের একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর পরনে ছিল হট ডেনিম এবং নীল রঙের স্প্যাগেটি টপ। কিন্তু এবার একদম অন্যরকম লুকে তিনি নিজের ছবি শেয়ার করলেন।

Advertisements

ঋত্বিকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের সি-থ্রু শিফন শাড়ি। তার সঙ্গে ম্যাচিং করে লাল রঙের নেটের হল্টারনেক ব্রালেট। আঙুলে একটি জাঙ্ক আংটি ছাড়া আর কোনো জুয়েলারি পরেননি তিনি। এই ছবিটি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার সৌরভ (sourav)। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋত্বিকা লিখেছেন, তিনি ক্লাসিক লুক পছন্দ করেন। কিন্তু অদ্ভুত ব্যাপার হল, ছবিতে তাঁর যে লুক রয়েছে তা একদম ক্লাসিক নয়। তবে নেটিজেনদের পছন্দ হয়েছে তাঁর লুক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Advertisements

ইদানিং বাঙালি অভিনেত্রীদের একাংশ বেছে নিয়েছেন সি-থ্রু শিফন শাড়িকে। তালিকায় রয়েছেন মধুমিতা সরকার (madhumita sarkar)-ও। ঋত্বিকার এই ছবিটির সঙ্গে অনেকেই মধুমিতার পোশাকের মিল খুঁজে পাচ্ছেন। সুতরাং ঋত্বিকাকে একটু অন্যরকম পোশাক পরার চেষ্টা করতে হবে।

Advertisements

শৈশবে শিশুশিল্পী হিসাবে টলিউডে অভিনয়ে ডেবিউ করেছিলেন ঋত্বিকা। একটু বড় হয়ে ‘হান্ড্রেড পার্সেন্ট লাভ’-এর মাধ্যমে অভিনয়ের নতুন ইনিংস শুরু করেন ঋত্বিকা। অপর্ণা সেন (Aparna sen) পরিচালিত ‘আরশিনগর’ ফিল্মের মাধ্যমে শক্তিশালী অভিনেত্রী হিসাবে পরিচিতি পান ঋত্বিকা। ‘আরশিনগর’ ঋত্বিকাকে নায়িকা হিসাবে শো-পিস বানিয়ে রাখেনি। এই ফিল্মে ঋত্বিকা তাঁর অভিনয় নিয়ে রীতিমতো পরীক্ষা-নিরীক্ষার সুযোগ পেয়েছিলেন। ‘আরশিনগর’-এ তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন দেব (Dev)। কিন্তু দেবের গ্ল‍্যামারের পাশে ঋত্বিকা নিজেকে তুলে ধরতে সমর্থ হয়েছিলেন।

এরপরেও ঋত্বিকা অনেকগুলি ফিল্মে অভিনয় করেছেন। কিন্তু ‘আরশিনগর’-এ তাঁর অভিনয় ছিল সেরা। কয়েকটি তামিল ফিল্মেও অভিনয় করেছেন ঋত্বিকা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ঋত্বিকা অভিনীত ফিল্ম ‘মিস কল’ মুক্তি পেলেও বক্স অফিসে তা সাফল্য পায়নি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media