পরনে কালো স্লিভলেস টপ, হট লুকে ভাইরাল অভিনেত্রী ঋত্বিকা, ঘুম উড়ছে নেটিজেনদের

Avatar

HoopHaap Digital Media

ঋত্বিকা সেন (Rittika sen)-কে নিশ্চয়ই মনে আছে? সেই ছোট্ট মেয়েটি যে নিজের মুঠোয় করে ফেলেছিল বিনোদনের দুনিয়া। সে এখন পৌঁছে গিয়েছে টিনএজ বয়সে। তাঁর অভিনয় রীতিমতো প্রশংসিত হয়েছে। কিন্তু ঋত্বিকা ভোলেননি তাঁর ফেলে আসা দিনগুলিকে। বর্তমানের একটি ছবি শেয়ার করে ঋত্বিকা সেই কথাই লিখেছেন।

যদিও ঋত্বিকার শেয়ার করা ছবিটির সঙ্গে তাঁর ক্যাপশনের কোনো মিল নেই। কিন্তু ঋত্বিকাকে দেখে মনে হচ্ছে, শুরুর দিনগুলি তিনি মিস করছেন। ঋত্বিকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হট ডেনিম এবং নীল রঙের স্প্যাগেটি টপ। মাথায় হলুদ ব্যান্ড দিয়ে পনিটেল করেছেন ঋত্বিকা। ঋত্বিকার এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

শৈশবে শিশুশিল্পী হিসাবে টলিউডে অভিনয়ে ডেবিউ করেছিলেন ঋত্বিকা। একটু বড় হয়ে ‘হান্ড্রেড পার্সেন্ট লাভ’-এর মাধ্যমে অভিনয়ের নতুন ইনিংস শুরু করেন ঋত্বিকা। অপর্ণা সেন (Aparna sen) পরিচালিত ‘আরশিনগর’ ফিল্মের মাধ্যমে শক্তিশালী অভিনেত্রী হিসাবে পরিচিতি পান ঋত্বিকা।

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ‘আরশিনগর’ নতুন ধারার ফিল্ম হিসাবে উল্লেখের দাবি রাখে। উইলিয়াম শেক্সপিয়র ( William Shakespeare)-এর ‘রোমিও-জুলিয়েট’-এর কাহিনী দ্বারা অনুপ্রাণিত ছিল ‘আরশিনগর’। ‘আরশিনগর’-এর চিত্রনাট্য দেখিয়েছিল, ধর্মান্ধতা কতটা আত্মঘাতী হতে পারে। ‘আরশিনগর’ বক্স অফিসে যতটা সফল হয়েছিল, তার থেকেও বেশি সমালোচিত হয়েছিল।

এরপরেও ঋত্বিকা অনেকগুলি ফিল্মে অভিনয় করেছেন। কিন্তু ‘আরশিনগর’-এ তাঁর অভিনয় ছিল সেরা। কয়েকটি তামিল ফিল্মেও অভিনয় করেছেন ঋত্বিকা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ঋত্বিকা অভিনীত ফিল্ম ‘মিস কল’ মুক্তি পেলেও বক্স অফিসে তা সাফল্য পায়নি।

Avatar

Leave a Comment