Hoop PlusBengali Serial

Roosha Chatterjee: সাদা লেহেঙ্গার সঙ্গে জমকালো হিরের গয়না, রুশার রিসেপশন লুক নজর কাড়লো সকলের

Advertisements

নতুন বছরের শুরুতেই বিয়ের মরশুম তারকামহলে। মধুমাস মাঘের শুরুতেই সাতপাকে বাঁধা পড়লেন ‘তোমায় আমায় মিলে’খ্যাত অভিনেত্রী রুষা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। বাবা মায়ের পছন্দের পাত্রকেই বিয়ে করেছেন অভিনেত্রী। তবে দেখাশোনার মাঝেই দুজনের মাঝে গড়ে উঠেছে প্রেমের সম্পর্ক। তাই অশোকনগরের সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ রায়চৌধুরীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী। যদিও তিনি বর্তমানে মার্কিন মুলুকের ওয়াসিংটনের সিয়াটলে থাকেন। বিয়ের পর অভিনেত্রীর গন্তব্যও হবে সেখানে। জানা গেছে, বিয়ের পরেই রুষা ইতি টানতে চলেছেন অভিনয়ের কেরিয়ারে।

গত ২০ ই জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। লাল বেনারসি ও গা ভর্তি গয়নার অপরূপ সাজে সেদিন যেন তার রূপের জেল্লা আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছিল। অন্যদিকে বিয়ের দিন ঘিয়ে পাঞ্জাবি ও ধুতিতে পাক্কা বাঙালি বরমশাইয়ের সাজে সেজেছিলেন অনুরণ। সেই বিয়ের ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। ট্রোলিংয়ের শিকারও হয়েছিলেন নবদম্পতি। বরকে বয়সে ছোট বলে কটাক্ষ করেছিলেন অনেকেই। তবে সেসব বেশ একটা কানে তোলেননি দুজনের কেউই। এমনকি বিয়ের রীতিনীতি পালনে তারা এতটাই ব্যস্ত যে নিজেরা বিয়ের কোনো ছবি সামাজিক মাধ্যমে ভাগও করেননি।

আর বিয়ের একদিন পর এবার সামনে এল এই দম্পতির রিসেপশনের ছবি। নবদম্পতি এদিন সাজলেন এক অন্যরূপে। বাঙালি নয়, সাহেবি পোশাকে আবদ্ধ হলেন এই বিশেষ দিনে। বৌভাতের এই অনুষ্ঠানে কারুকার্য করা সাদা লেহেঙ্গায় দেখা গেল রুষাকে। সঙ্গে ছিল হিরের জুয়েলারি। মুখে ভারী ব্রাইডাল মেকআপ। খোলা হাইলাইটেড চুল যেন তার এই লুক সম্পুর্ন করছে। অন্যদিকে স্বামী অনুরণ-এর পোশাকেও সাহেবিয়ানার ছাপ স্পষ্ট। এদিন তার পরণে ছিল গর্জাস পার্পল শ্যুট। সাদা জামার উপর শ্যুট পরেছিলেন তিনি। এদিনের অনেক ছবি সামনে এসেছে ইতিমধ্যে। বিশেষ এই দিনে দুজনেই যেন আরো বেশি করে আপন করে নিয়েছেন একে অপরকে।

প্রসঙ্গত, ২০১৭ সালে বাংলা ধারাবাহিক ‘কুসুম দোলা’-তে প্রথম অভিনয় করেন রুষা চট্টোপাধ্যায়। সেই বছরই তিনি রোমান্টিক ছবি ‘জয় মা দুর্গা’-তে অভিনয় করেন। তিনি ‘সাত ভাই চম্পা’ টেলিভিশন ধারাবাহিকে পারুলের ভূমিকায় অভিনয় করেন। তবে তার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘তোমায় আমায় মিলে’।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা