Hoop PlusTollywood

Rituparna Sengupta: বুড়ি বয়সে ঢং! স্বল্প পোশাকে ছবি দিতেই কটাক্ষের শিকার ঋতুপর্ণা

কয়েক বছর আগেও বাংলা সিনেমা জগতে এক ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বিগত প্রজন্মের হৃদয়ে তিনি এখনও যেন ‘ক্রাশ’। রূপের মাধুর্যতা, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ঋতুপর্ণা নজরকাড়া ছিলেন তার ব্যতিক্রমী চোখের মণির জন্য। অভিনেত্রী চোখের জাদুতে আজো ঘায়েল হয় একাধিক প্রজন্ম। কারণ এখন সিনেমার পর্দায় তেমন দেখা না দিলেও অনুরাগীদের বেশ কাছাকাছি থাকেন ঋতুপর্ণা। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন তিনি বেশ সক্রিয়। প্রায়ই নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। আর এবার শীতের মাঝেই রূপের আগুনে উষ্ণতা ছড়ালেন ঋতুপর্ণা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে স্বল্পবসনা রূপেই দেখা গেল অভিনেত্রীকে। ছবিতে দেখা যাচ্ছে, সাদা রংয়ের ফ্লোরাল প্রিন্টেড ডিপ নেক টপ পরে আছেন অভিনেত্রী। নিম্নাঙ্গে হট প্যান্ট। কানে মানানসই দুল। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। খোলা চুলে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর এই পোশাকে উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা। ঘরের মধ্যেই একটি কাঠের চেয়ারে বসে থুতনিতে হাত দিয়ে অকপট ছবি তুলেছেন অভিনেত্রী। অভিনেত্রীর পিছনে দেওয়ালে একটি একই পোজের নারীর পেইন্টিং চোখে পড়ছে। সেই অভিব্যক্তিকেই নকল করেছেন, তা স্পআট বোঝা যাচ্ছে।

ছবির ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী। শুধুমাত্র লিখেছেন হ্যাজট্যাগ মান্ডে-মুড। এই ছবিতে তিনি যেন ঘায়েল করেছেন তার অনুরাগীদের। কমেন্ট বক্সে তার ছাপ স্পষ্ট। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই অনেক কথা বলেছেন। কেউ লিখেছেন, ‘তোমাকে খুবই উষ্ণ লাগছে এই ছবিতে’; অন্যজন লিখেছেন, ‘তোমার সৌন্দর্যে বারবার মোহিত হয়ে যাই’; আরেকজন লিখেছেন, ‘গর্জাস’। আবার একজন তির্যক মন্তব্য করে লিখেছেন, ‘বুড়ো বয়সে যত ঢং’।

প্রসঙ্গত, এই বছরই ফের বড়পর্দায় আসছে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়-ঋতুপর্ণা সেনগুপ্ত জুটির ছবি৷ জনপ্রিয় জুটিকে পুনরায় একসঙ্গে বড়পর্দায় কৌশিক গঙ্গোপাধ্যায়৷ তবে ছবির নাম বা গল্প এখনো কিছু ঘোষণা করা হয়নি। তবে এই ছবি হবে জুটির পঞ্চাশতম ছবি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা