whatsapp channel

Rituparna Sengupta: নিম্নাঙ্গে কালো হট প্যান্ট, শ্যুটিংয়ের ফাঁকে বোল্ড লুকে ভাইরাল ঋতুপর্ণা

বেশ অনেকগুলো দিন ঋতুপর্ণা সেনগুপ্তর দেখা মেলেনি রুপোলি পর্দায়। করোনা আবহ চলাকালীন সিঙ্গাপুরে পরিবারের সঙ্গেই ছিলেন অভিনেত্রী। তবে, এবার ফিরেছেন তিনি কলকাতায়। বেশ কিছুদিন হল তিনি ব্যাস্ত নতুন ছবির শ্যুটিং…

Avatar

HoopHaap Digital Media

বেশ অনেকগুলো দিন ঋতুপর্ণা সেনগুপ্তর দেখা মেলেনি রুপোলি পর্দায়। করোনা আবহ চলাকালীন সিঙ্গাপুরে পরিবারের সঙ্গেই ছিলেন অভিনেত্রী। তবে, এবার ফিরেছেন তিনি কলকাতায়। বেশ কিছুদিন হল তিনি ব্যাস্ত নতুন ছবির শ্যুটিং নিয়ে।

বর্তমানে তিনি পরিচালক তথাগত ভট্টাচার্যর ‘আকরিক’ ছবির শ্যুটিং উপলক্ষ্যে রয়েছেন হিমাচল প্রদেশে। সিঙ্গাপুর থেকে টলি পাড়ায় এসেই নতুন ছবির কাজে মন দিয়ে দিয়েছেন তিনি। তাছাড়া দর্শকরাও বহুদিন ঋতুপর্ণাকে লাইম লাইটের আওতায় পাননি। জানা গেছে, ‘লাঠি’ ছবির পর ফের তিনি কাজ করবেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

ঋতুপর্ণার নতুন এই সিনেমার নাম হল ‘আকরিক’। এই ছবিটিতে সিঙ্গল মায়ের চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা। এখানে সে একজন লেখিকা। চিত্রনাট্যও লেখে সে। সংসার করতে পারেনি যদিও। একমাত্র পুত্রকে বড় করে তোলাই তাঁর সবচেয়ে বড় লড়াই। এই নতুন লড়াই নিয়ে শ্যুটিং করছেন তিনি ‘আক্ষরিক’ এর।এদিকে, এও শোনা গিয়েছে যে কলকাতা ফিরে তিনি রঞ্জন ঘোষের ‘মহিষাসুরমর্দিনী’র ডাবিং করবেন।

হাতে তার বিস্তর কাজ। তবে, এই কাজের ফাঁকেও ফটোশ্যুট করতে ভোলেননি তিনি। হিমাচল প্রদেশে গিয়ে একের পর এক গ্ল্যামারাস ছবি পোস্ট করে চলেছেন তিনি। সম্প্রতি, ঋতুপর্ণা একটি ছবি পোস্ট করেছেন যেখানে তার পরনে রয়েছে হলুদ রঙের টপ ও কালো প্রিন্টের শর্ট প্যান্ট। তার যে বয়স বাড়ছে, ছবি দেখে বোঝার উপায় নেই। দিন দিন তার গ্ল্যামার আর রূপ যেন দুইই বেড়ে চলেছে। আসলে, সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ ঋতুপর্ণা সেনগুপ্ত। করোনা আবহে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য সোশ্যাল মিডিয়াকে চেটেপুটে উপভোগ করেছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media