Rituparna Sengupta: কাঁচের টেবিলের উপর শুয়ে এটা কি করলেন ঋতুপর্ণা!

Nilanjana Pande

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বর্তমানে পুজো স্পেশ্যাল ফটোশুট নিয়ে ব্যস্ত। একসময় এই ধরনের ফটোশুট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করত মিডিয়া হাউজগুলি। কিন্তু বর্তমানে তারকারা নিজেরাই নিজেদের ফটোশুট নেটদুনিয়ায় শেয়ার করছেন অনুরাগীদের সাথে। তালিকায় রয়েছেন ঋতুপর্ণাও। সম্প্রতি পুজো স্পেশ্যাল ফটোশুট শেয়ার করেছিলেন তিনি। সপ্তাহান্তে আবারও নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে আরও একগুচ্ছ ছবি শেয়ার করলেন ঋতুপর্ণা। অবশ্যই সেগুলিও পুজো স্পেশ্যাল। এই ছবিগুলি একটি নামী নিউজ পোর্টালের জন্য তুলেছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের হ্যান্ডলুম শাড়ী দিয়ে তৈরি রাফলড গাউন। গাউনের নিচের অংশে রয়েছে রাফলড ডিজাইন। বেলস্লিভ গাউনের স্লিভ, নেকলাইন ও নিচের অংশে রয়েছে কমলা-সবুজ রঙের চেক ডিজাইন। এই গাউনের সাথে ঋতুপর্ণার গলায় রয়েছে অক্সিডাইজড নেকপিস। দুই কানে রয়েছে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং ও ডান হাতে রয়েছে কালো বিডেড ব্রেসলেট। আঙুলে রয়েছে বিগ সাইজড অক্সিডাইজড আংটি। চুলে বাঁধা রয়েছে পনিটেল। এই পোশাকের সাথে ঋতুপর্ণার মেকআপ যথেষ্ট উজ্জ্বল।

নজর কাড়ছে দুই চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো ন্যুড পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের ব্যবহার। কাঁচের টেবিলের উপর আধশোওয়া হয়ে ছবি তুলেছেন ঋতুপর্ণা। অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে ঋতুপর্ণার ছবির কমেন্ট সেকশন। অনেকেই স্বীকার করে নিয়েছেন, তিনি এভারগ্রিন।

আগামী দিনে ঋতুপর্ণাকে দেখা যাবে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘স্পর্শ’-এ। এছাড়াও সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ অভিনয় করছেন ঋতুপর্ণা। পাশাপাশি কয়েকটি হিন্দি ফিল্মেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে।