Hoop PlusTollywood

Rituparna Sengupta: ‘বুড়ো বয়সে ভীমরতি!’, খোলামেলা পোশাকে ফের কটাক্ষের মুখে অভিনেত্রী ঋতুপর্ণা

ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেত্রীই আসবে যাবে, কিন্তু একটি নাম থেকে যাবে অপরিবর্তিত। সেটি হল ঋতুপর্ণা সেনগুপ্ত। তরুণ প্রজন্মের যত নতুন অভিনেত্রীরাই আসুক না কেন, ঋতুপর্ণা সেনগুপ্তের (Ritiparna Sengupta) জনপ্রিয়তা কোনোদিনই কমার নয়। তাঁর সময়ের সবথেকে সফল এবং চর্চিত অভিনেত্রী তিনি। কাজ করেছেন প্রথম সারির প্রায় সব অভিনেতাদের সঙ্গেই। সময় বদলেছে, সিনেমার ধরণ বদলেছে। সেই সঙ্গে নিজেকেও বদলেছেন ঋতুপর্ণা। নিজেকে কোনো গণ্ডির মধ্যে আটকে না রেখে তরুণ অভিনেতাদের সঙ্গেও কাজ করেছেন তিনি। সিনেমার সংখ্যা কমিয়ে ফেললেও তাঁর প্রতিটি ছবিই কিন্তু থাকে হিটের তালিকায়।

উইকিপিডিয়া বলছে, ৫০ পেরিয়ে গিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু তাঁকে দেখে সে কথা বলে কার সাধ্যি! এখনো যুবতী অভিনেত্রীদের বলে বলে গোল দিতে পারেন তিনি। গ্ল্যামার যেন দিন দিন আরো বাড়ছে তাঁর। কেরিয়ারের উন্নতির সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও খ্যাতি বাড়ছে ঋতুপর্ণার। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৮ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য মাঝে মধ্যেই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি তাঁর নতুন একটি রিল ভিডিও উঠে এসেছে চর্চায়।

সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোতে উপস্থিত হয়েছিলেন ঋতুপর্ণা। কমলা সোনালি শাড়ির সঙ্গে রূপোলি ব্রালেট ডিজাইনের ব্লাউজ পরেছিলেন তিনি। সঙ্গে গ্ল্যাম মেকআপ আর তাঁর আইকনিক স্টাইলে চুল রেখেছিলেন খোলা। এদিনের লুক সহ অ্যাওয়ার্ড শোয়ের বিভিন্ন মুহূর্ত রিল ভিডিওতে তুলে ধরেছেন ঋতুপর্ণা। তাঁর স্টাইল স্টেটমেন্ট দেখে কার্যত চোখ ঝাঁধিয়ে যাওয়ার জোগাড় নেটিজেনদের। তবে পোশাক পছন্দের জন্য নেট নাগরিকদের একাংশের ট্রোলের মুখেও পড়তে হয়েছে তাঁকে।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় রেলে কাজের সুযোগ পাবেন এই পদ্ধতিতে

কয়েকজন কটাক্ষ করেছেন, এই বয়সে এসেও কেমন পোশাক পরা উচিত তার ধারণা হয়নি ঋতুপর্ণার। কেউ কেউ আবার মন্তব্য করেছেন, এখনো নিজেকে যুবতী দেখাতে চান তিনি। তবে প্রশংসাও কম পাননি ঋতুপর্ণা। একজন লিখেছেন, এই বয়সেও ফিগার ধরে রেখেছেন তিনি। আরেকজন লিখেছেন, ইন্ডাস্ট্রির যুবতী অভিনেত্রীদের এখনো টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন ঋতুপর্ণা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই