Advertisements

Rituparna Sengupta: ফেরত দিতে চান ৭০ লক্ষ টাকা, রেশন দুর্নীতিতে ইডির মুখে পড়ার পরেই মন্তব‍্য ঋতুপর্ণা

Nirajana Nag

Nirajana Nag

Follow

রেশন বন্টন মামলায় নাম জড়িয়েছে তাঁর। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকদের সম্মুখে হাজিরাও দিতে হয়েছে। আর এবার এই মর্মে ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান বলে মন্তব‍্য করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ইডির জিজ্ঞাসাবাদের পরেই এমন মন্তব‍্য করেন তিনি। মঙ্গলবার ইডি সূত্রে জানা গিয়েছে এমনটাই।

রেশন দুর্নীতিতে তলব ঋতুপর্ণাকে

রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণার নাম জড়ানোর পরেই জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। এই মামলায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেনের তথ‍্যপ্রমাণ উঠে এসেছিল ইডির হাতে। ইডি সূত্রে জানা গিয়েছিল, একটি সংস্থার সঙ্গে প্রায় কোটি টাকার আর্থিক লেনদেন হয়েছিল রেশন মামলায় গ্রেফতার হওয়া ওই অভিযুক্তের, যে সংস্থার প্রোপাইটার হিসেবে নাম রয়েছে ঋতুপর্ণার।

হাজিরা দেন ঋতুপর্ণা

এরপরেই তাঁকে ডেকে পাঠানো হয় ইডির তরফে।
প্রথমে ৫ ই জুন ঋতুপর্ণাকে ডেকে পাঠানো হলেও হাজিরা এড়িয়ে যান তিনি। বিদেশে থাকার কারণে ইডি আধিকারিকদের সামনে উপস্থিত হতে পারেননি বলে ইমেল মারফত সংস্থাকে জানিয়েছিলেন অভিনেত্রী। তারপর ফের ১৯ জুন তাঁকে ডেকে পাঠানো হলে অবশ‍্য আধিকারিকদের সামনে উপস্থিত হন ঋতুপর্ণা। টানা ৫ ঘন্টার জিজ্ঞাসাবাদের পর সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সেদিন অভিনেত্রী জানিয়েছিলেন, রেশন দুর্নীতির সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। তাঁর সহযোগিতায় ইডি আধিকারিকরা খুশি। আর এবার তাঁর ৭০ লক্ষ টাকা ফেরত দেওয়ার মন্তব‍্য নিয়ে দাবি করেছে ইডি।

দ্বিতীয় বার ইডি দফতরে অভিনেত্রী

উল্লেখ‍্য, এই নিয়ে দ্বিতীয় বার ইডির মুখোমুখি হলেন ঋতুপর্ণা। এর আগে রোজভ‍্যালি কাণ্ডে তলব পেয়েছিলেন তিনি। পরবর্তীতে ঋতুপর্ণার সঙ্গে রোজভ‍্যালি কর্তার একটি চুক্তি হয়। সেই সংক্রান্ত

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow