whatsapp channel

Short Film: জনপ্রিয় বাঙালি নায়িকার মাখোমাখো ঘনিষ্ঠ দৃশ্য, এই শর্টফিল্ম দেখলে ভরপুর মজা পাবেন

করোনাকালের কিছু আগে থেকেই কয়েকটি ইউটিউব চ্যানেল তৈরি হয়েছিল যেখানে আপলোড করা হত বি গ্রেডেড শর্ট ফিল্ম। তা এখনও অব্যাহত। ‘বলিউডস হাব’ নামে এই ধরনের একটি ইউটিউব চ্যানেলে 2018 সালের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করোনাকালের কিছু আগে থেকেই কয়েকটি ইউটিউব চ্যানেল তৈরি হয়েছিল যেখানে আপলোড করা হত বি গ্রেডেড শর্ট ফিল্ম। তা এখনও অব্যাহত। ‘বলিউডস হাব’ নামে এই ধরনের একটি ইউটিউব চ্যানেলে 2018 সালের 21 শে এপ্রিল আপলোড হয়েছিল ‘সিস্টার’স বয়ফ্রেন্ড’ নামে একটি হিন্দি শর্ট ফিল্ম। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে তের লক্ষর কিছু বেশি। এই শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রিয়া সেন (Riya Sen), রুদ্রাক্ষ সিং (Rudraksh Singh), টুইঙ্কল সাজ (Twinkle Saaj)।

Advertisements

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, পেশায় ডিজে রুডি তার প্রেমিকা টুইঙ্কলের সাথে দেখা করতে আসে তার বাড়িতে। কিন্তু তার আগে রুডি নিজের চেহারা সম্পর্কে যথেষ্ট সচেতনতা দেখায়। গাড়ির কাঁচে সে ঠিক করে নিজের চুল। কিন্তু টুইঙ্কলের বাড়ির দরজায় বেল বাজাতে দরজা খোলে তার দিদি রিয়া। চমকে যায় রুডি। তার আশা ছিল, বাড়ির দরজা খুলে তাকে অভ্যর্থনা জানাবে টুইঙ্কল। কিন্তু রিয়া রুডিকে অভ্যর্থনা করে ঘরে নিয়ে গিয়ে বসায়। হাতে তুলে দেয় পানীয় জল। অন্দরসজ্জার প্রশংসা করে রুডি। খুশি হয় রিয়া। রুডি টুইঙ্কলের কথা জিজ্ঞাসা করলে রিয়া বলে, সে পার্লারে গিয়েছে। তবে এখুনি চলে আসবে। এরপর রিয়া রুডিকে জিজ্ঞাসা করে, সে কফি খাবে কিনা!

Advertisements

কফি বানাতে বানাতে রিয়া হাসিমুখে রুডির দিকে তাকায়। রুডিও আড়চোখে তাকে দেখে। রুডির হাতে কফিতে পূর্ণ কাপ দিয়ে চিনি মেশাতে মেশাতে রিয়া বলে, সে নিজে কফিতে চিনি নেয় না। রুডি কারণ জিজ্ঞাসা করলে রিয়া বলে, সে নিজেই তো মিষ্টি। কফির কাপ নিয়ে রুডির সাথে ঘনিষ্ঠ হয়ে বসে রিয়া জিজ্ঞাসা করে শারীরিক ঘনিষ্ঠতা ছাড়া বিগত ছয় মাস ধরে টুইঙ্কলের সাথে রুডির সম্পর্ক তাকে অবাক করে। রিয়া বলে, সে যদি রুডির প্রেমিকা হত, তাহলে তাকে কখনও অপেক্ষা করাত না। রিয়া রুডির সাথে শারীরিক ঘনিষ্ঠতার চেষ্টা করলে তাকে সরিয়ে দিয়ে রুডি বেরিয়ে যায়।

Advertisements

একসময় ঘরের ভিতর থেকে বেরিয়ে আসে টুইঙ্কল। সে জিজ্ঞাসা করে, রুডি তার দিদি রিয়ার পরীক্ষায় পাশ করতে পেরেছে কিনা! রিয়া রুডির প্রশংসা করে। এই সময় বাজে ডোরবেল যা অচিরেই তাদের ভুল প্রমাণিত করে। টুইঙ্কল এগিয়ে গিয়ে দরজা খুলে সামনে দেখে কন্ডোম হাতে দাঁড়িয়ে রয়েছে রুডি। সে ও রিয়া বুঝতে পারে, একজন নারীর সাথে কখনও সুখী হতে পারবে না রুডি। রেগে গিয়ে ভিতরে চলে যায় টুইঙ্কল। অপরদিকে অপ্রস্তুত হয়ে রিয়ার সামনে থেকে পালিয়ে যায় রুডি।

Advertisements
whatsapp logo
Advertisements