Shahrukh Khan: হুবহু এক নাকি ভিন্ন! কেমন দেখতে শাহরুখ খানের বাবাকে? প্রকাশ্যে এলো ছবি

Avatar

শাহরুখ খান (Shahrukh Khan) হয়তো নিজেও কোনোদিন ভাবেননি, তিনি একসময় দর্শকদের চিরন্তন নায়ক হয়ে উঠবেন। এত বছর পরেও ‘ককককক কিরণ’ নস্টালজিয়ায় আক্রান্ত। কিন্তু শাহরুখের সাথে সেলফির কালেকশন বোধহয় খুব কম অনুরাগীর কাছেই রয়েছে। এরকমই একজন অনুরাগী সম্প্রতি শেয়ার করেছেন তাঁর বাবার সাথে শাহরুখের সেলফি।

ওই নেটিজেনের নাম রোহন মুখোপাধ্যায় (Rohan Mukherjee)। রোহন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাগ করে নিয়েছেন সকলের সাথে। সেলফিটি তুলেছেন শাহরুখ নিজেই। রোহন জানিয়েছেন, একটি বিয়েবাড়িতে রোহনের বাবার সাথে দেখা হয়েছিল শাহরুখের। সেই সময় শাহরুখের সাথে সৌজন্য বিনিময় করতে গিয়ে রোহনের বাবা বলেছিলেন, শাহরুখ যে স্কুলে পড়তেন, রোহনও সেই স্কুলে পড়েছেন। শাহরুখ কোনোদিন ভোলেননি তাঁর শিকড়। রোহনের বাবার কথা শুনে উচ্ছ্বসিত শাহরুখ নিজেই বলেন, সেলফি তোলার কথা। কিন্তু রোহনের বাবা জানান, তিনি সেলফি তুলতে পারেন না। সমাধান কিন্তু করেছিলেন শাহরুখ নিজেই।

এরপর নিজেই রোহনের বাবার মোবাইলে মুহূর্তটি ক্যামেরাবন্দী করেছিলেন শাহরুখ। তিন বছর আগের এই ছবি সোশ্যাল মিডিয়ায় রোহন শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। ব্যক্তিগত ভাবে যাঁরা শাহরুখকে চেনেন, তাঁরা জানেন, বলিউডের কিং হওয়া সত্ত্বেও শাহরুখের মধ্যে নেই তারকাসুলভ হাব-ভাব। তিনি একটি সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন, বিনোদন তাঁর পেশা।

আপাতত শাহরুখ খান ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম ‘পাঠান’ নিয়ে। 2018 সালে শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ছিল ‘জিরো’। কিন্তু এই ফিল্মটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর 2019 সালে ‘পাঠান’-এর প্রি-প্রোডাকশন হলেও 2020 সাল ও 2021 সালে করোনা অতিমারীর কারণে শুটিং শুরু হতে দেরি হয়। তবে খুব শীঘ্রই ‘পাঠান’ আসতে চলেছে প্রেক্ষাগৃহে। এই ফিল্মে নতুন লুকে ধরা দিতে চলেছেন শাহরুখ।