Hoop VideoHoop Viral

বৃষ্টির রাতে আম্রপালিকে কাছে পায়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিও ভাইরাল

বলিউডের পাশাপাশি মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির কথা চলে আসে। তবে এটা বলা যেতেই পারে আগের ছবির তুলনায় অনেক বেশি উন্নতি করেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। ভোজপুরী সিনেমার মধ্যে এক অন্যতম নায়িকা হলেন আম্রপালি দুবে তার নাম কিন্তু সর্বত্র ছড়িয়ে পড়েছে। নিরাহুয়া এবং আম্রপালি দুবে পর্দায় এবং তার বাইরেও তাদের সম্পর্কের জন্য বিখ্যাত। ইন্টারনেটে আগুন ধরিয়ে দেন তারা। সম্প্রতি তাদের আরেকটি গানের ভিডিও একেবারে সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, দুজনই কিন্তু বেশ মাখোমাখো রোমান্সে মেতেছে। “খোলে দি কেভাদিয়া ভাইল ভোর” গানের সাথে নাচলেন তারা। নিরহুয়া এবং আম্রপালী অসাধারণ রসালো কেমিস্ট্রি কিন্তু সাধারণ মানুষ তারিয়ে তারিয়ে উপভোগ করেন, তাইতো এই গানের ভিডিওগুলি এতটা মানুষের কাছে পৌঁছে যায় এবং এত জনপ্রিয় হয়।

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। গানের নাম ‘মৌসম কারে ছেরখানি’ এই গানের সাথে নাচলেন দুজন। এই গানে বৃষ্টিস্নাত আম্রপালীকে বেশ বোল্ড ভাবেই দেখা গিয়েছে। তার শরীর দেখে পাগল হয়ে গিয়েছেন অনেকেই।

গানের তালে তালে অভিনেত্রীর শরীরী ভাঁজের খেলায় অনেকেই অবাক হয়েছেন, ভোজপুরী কুইনের পুরুষ অনুরাগীরা। গোটা গানে যে বেশ হট লেগেছে আম্রপালীকে, তা আর বলার অপেক্ষা রাখে না। ভিডিওতে আম্রপালী দুবেকে বৃষ্টিভেজা অবস্থায় একটি বেগুনি রঙের শাড়ি পরেছেন, তাতে তিনি হট লাগছেন। যা দেখে প্রত্যেকেই অবাক হয়ে গেছেন। অন্যদিকে নিরাহুয়া একটি কমলা শার্ট প্যান্ট পরেছিলেন। এই লাস্যময়ী মিউজিক ভিডিও চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। অভিনেত্রীর কিলার এক্সপ্রেশনে ঘায়েল হন অবাক। ভাইরাল হয়েছে ভিডিও-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক