whatsapp channel

অভিনেতা যশের সঙ্গে একই ফ্রেমে বন্দী হলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং

টলিপাড়ায় এখন দুই সম্পর্ক নিয়ে সরগরম। প্রথমত, শ্রাবন্তী ও রোশন সিং। দ্বিতীয়ত, নিখিলকে ছেড়ে যশের সঙ্গে নুসরত জাহান নতুন সম্পর্কে জড়িয়েছেন। শ্রাবন্তী ও রোশন দুর্গাপুজোর পর থেকেই আলাদা থাকা শুরু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিপাড়ায় এখন দুই সম্পর্ক নিয়ে সরগরম। প্রথমত, শ্রাবন্তী ও রোশন সিং। দ্বিতীয়ত, নিখিলকে ছেড়ে যশের সঙ্গে নুসরত জাহান নতুন সম্পর্কে জড়িয়েছেন। শ্রাবন্তী ও রোশন দুর্গাপুজোর পর থেকেই আলাদা থাকা শুরু করছেন। নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে আনফলো করে দিয়েছেন। আর এদিকে এসওএস কলকাতার শ্যুটিংয়ের সময় থেকেই নাকি নুসরতের সঙ্গে যশের প্রেমেএ সম্পর্কের সূত্রপাত এই অনুমান করা হচ্ছে। যদিও যশ বা নুসরত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে যশের সঙ্গে সম্পর্কের জল্পনার জেরেই নুসরতের সঙ্গে নিখিলের মধ্যে বিবাদ শুরু হয় বলেও পাওয়া যায় খবর। বর্তমানে নুসরাত ও নিখিল দুজনে আলাদা থাকছেন। এমনকি দুজন দুজনকে সোশ্যাল মিডিয়াতে আনফলো করে দিয়েছেন।

Advertisements

বর্তমানে নিখিল স্ত্রীকে ছাড়াই হিমাচলে সময় কাটাচ্ছেন। ইতিমধ্যে হিমাচলে এই ঠান্ডার মধ্যে থেকেই বেশ কড়া স্টেটাস শেয়ার করেন নিখিল। জীবনকে যা দেবেন তা ফিরে পেতে হবে বলে মন্তব্য করেন নুসরতের স্বামী। নুসরতকে উদ্দেশ্য করেই নিখিলর জৈন ওই স্টেটাস শেয়ার করেন বলে দাবি করে একাধিক মহল। অবশ্য এর উত্তর পাওয়া যায়নি নুসরতের তরফ থেকে। অন্যদিকে শ্রাবন্তী নিজের বিয়ে ভাঙা নিয়ে কিছু বলেননি। রোশন ও শ্রাবন্তী দিব্যি নিজেদের কাজ নিয়ে আছেন।

Advertisements

শনিবার এর মধ্যে ঘটলো অদ্ভূত ঘটনা। রোশনের জিমখানায় সম্প্রতি হাজির হয়েছিলেন যশ। আর সেখানে মনের মতো শরীরচর্চা করলেন। এবার সেই ওয়ার্কআউট সেশনের ফাঁকেই রোশনের সঙ্গে একবার লেন্সবন্দি হয়েছেন যশ দাশগুপ্ত। এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে রোশন লিখেছেন- ‘যখন বন্ধুরা হাজির হয় বন্ধুত্বমাখা ওয়ার্কআউট-এর জন্য’। আর এই দেখে নেটকজেনরা বেশ অবাক। ছবিতে একদম ক্যাজুয়াল লুকে অবশ্য দুজনে ধরা দিলেন। রোশনের পরনে ছিল ব্লু ডেনিম ও কালো টি-শার্ট। অন্যদিকে যশের পরণে ছিল কালো ট্র্যাক প্যান্ট, ধূসর রঙা স্লিভলেস টি-শার্টে, কোমরে বাঁধা রয়েছে জ্যাকেট। আর নিজেদের এই বন্ধুত্বের পোস্ট নিজের ইন্সটা স্টোরিতে ভাগ করে নিলেন যশ। নিমেষে ভাইরাল এই পোস্ট। আপাতত দুই বন্ধু ওয়ার্ক আউট করছেন। এর থেকে বেশি কিছু এর উত্তর জানা যায়নি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media