Bengali SerialHoop Plus

Rubel Das: পা সারিয়ে উঠেই ফের বিছানায়, হাসপাতাল থেকে বিজয়া করলেন রুবেল

উমার বাড়ি ফেরার বিষাদের মাঝেই আরো এক খারাপ খবর এলো টেলিপাড়া থেকে। হাসপাতালে ভর্তি অভিনেতা রুবেল দাস (Rubel Das)। ডেঙ্গি আক্রান্ত হয়ে পুজোর আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। গোটা পুজোটাই হাসপাতালে কাটাতে হয়েছে রুবেলকে। বিজয়া দশমীর পরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে নিজের পরিস্থিতির কথা জানিয়ে প্রেমিকা শ্বেতা ভট্টাচার্যকে নিয়েও কথা বলেন অভিনেতা।

রুবেলের শেয়ার করা ছবিতে তাঁকে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। পাশেই দাঁড়িয়ে শ্বেতা। বড়সড় ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘শুভ বিজয়া জানাই সকলকে। এবার পুজো আমার কেটেছে ডেঙ্গুর সাথে, দ্বিতীয়া থেকে শুরু করে এখনও লড়াই শুধূ সুস্থ হওয়া নিয়ে, তবে পরিবার পাশে না থাকলে এই লড়াই অনেক কঠিন ছিল, বিশেষ করে শ্বেতা না থাকলে সুস্থ হওয়া খুবই কঠিন ছিল, আমার জন্যে তুমি নিজে ঠাকুর দর্শন পর্যন্ত করলে না, সারাদিন আমাকে খাইয়ে দেওয়া থেকে শুরু করে, ডক্টর এর সাথে কথা বলা, আমার ওষুধ, আমার রক্ত পরীক্ষা, প্লেটলেট নিয়ে চিন্তা, আমাকে মানসিক শক্তি দেওয়া, আমার প্রত্যেক বিষয়ে খেয়াল রাখা, মনে হলো উমা আমার সঙ্গেই ছিল সর্বক্ষণ, তাই আমি এখন সুস্থ । কৃতজ্ঞ তোমার কাছে।’

সব শেষে হাসপাতালের চিকিৎসক এবং কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন রুবেল। কমেন্ট বক্সে সকলেই রুবেলের দ্রুত সুস্থতা কামনা করেছেন। একজন লিখেছেন, ‘রুবেল দা তোমার উপর একটার পর একটা ঝড় যাচ্ছে, তোমার সুস্থতা কামনা করি’। আরেকজন লিখেছেন, ‘একদম চিন্তা কোরো না। মা দুর্গা আছেন, সব ঠিক করে দেবেন’।

মাত্র কয়েক মাস আগেই একটা বড় ফাঁড়া গিয়েছে রুবেলের উপর দিয়ে। ‘নিম ফুলের মধু’র শুটিং করতে গিয়ে বাসের ছাদ থেকে পড়ে দু পায়ের গোড়ালিই ভেঙে গিয়েছিল তাঁর। তখন বেশ কয়েক মাস বাড়িতেই শয্যাশায়ী ছিলেন রুবেল। নিজের বাড়ি থেকেই করেছিলেন সিরিয়ালের শুটিং। অন্যদিকে শ্বেতার মা-ও হয়ে পড়ে ছিলেন অসুস্থ। রুবেল আবার কিছুদিন সুস্থ থেকেই ফের বিছানায় পড়লেন। টেলিপাড়ার এই জনপ্রিয় জুটির সময়টা যে মোটেই ভালো যাচ্ছে না তা বলা বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Related Articles