BollywoodHoop Plus

Rubina Dilaik: ভেজা শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, অনুরাগীদের ঘুম কাড়লেন রুবিনা

রুবিনা দিলায়েক (Rubina Dilaik) প্রকৃতির মাঝে সময় কাটাতে পছন্দ করেন। ইদানিং তাঁকে অভিনয় থেকে দূরে থাকতেই দেখা যাচ্ছে। বিভিন্ন সময় বিকিনি ও মনোকিনিতে নজর কাড়ছেন রুবিনা। চলতি বছরের প্রথম সপ্তাহান্তে রুবিনা সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। সেগুলিতেও তাঁর পরনে ছিল মনোকিনি।

রুবিনার শেয়ার করা ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছে, নীল জলের সুইমিং পুলে সাঁতার কাটতে। রুবিনার পরনে রয়েছে কালো রঙের হল্টারনেক মনোকিনি। মনোকিনির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে রুবিনার ক্লিভেজ। মনোকিনি জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। ছবিতে কখনও রুবিনাকে দেখা যাচ্ছে, সুইমিং পুলের জলে অর্ধেক শরীর ডুবিয়ে চোখ বন্ধ করে রোদ পোহাতে। কখনও বা জলে ডুব দিয়ে উঠছেন তিনি। কখনও ভেজা চুল ঠিক করছেন রুবিনা। ছবিগুলি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে রুবিনা লিখেছেন ‘উইকেন্ড ভাইবস’। ছবিগুলিতে উপচে পড়েছে রুবিনার অনুরাগীদের প্রশংসা। পাশাপাশি অনেকে বলেছেন, তিনি কাইলি জেনারের মতো দেখতে।

কিছুদিন আগেই হিমাচল প্রদেশে নিজের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন রুবিনা। সাথে ছিলেন তাঁর স্বামী অভিনব শুক্লা (Abhinav Shukla)। সেখান থেকে নিজের বিভিন্ন খাবার ও রান্নার ছবি শেয়ার করেছিলেন রুবিনা। তাঁকে দেখা গিয়েছিল বিভিন্ন সবজি দিয়ে পোলাও রান্না করতে। পাশাপাশি নিজের একটি সিক্রেট ফাঁস করেছিলেন রুবিনা। তিনি জানিয়েছিলেন, তানজানিয়ার কফি খেতে পছন্দ করেন তিনি। অভিনবের সাথে স্থানীয় খাবার দিয়ে লাঞ্চ সারতে দেখা গিয়েছিল রুবিনাকে।

কালার্স চ্যানেলের একদা জনপ্রিয় ধারাবাহিক ‘শক্তি : অস্তিত্ব এক অ্যাহশাস কি’ -তে ট্রান্সজেন্ডারের ভূমিকায় অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন রুবিনা। এরপর ‘বিগ বস’-এর ঘরে আসেন তিনি। সাথে ছিলেন অভিনব। বিগ বসের ঘরে থাকাকালীন রুবিনা জানান, একসময় বিবাহ বিচ্ছেদের কথা ভাবলেও এই রিয়েলিটি শো পাল্টে দিয়েছে তাঁদের সিদ্ধান্ত। ‘বিগ বস’ -এর ট্রফি জিতেছিলেন রুবিনাই।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

whatsapp logo