whatsapp channel

আইনি বিয়ের পর প্রথম দোল উৎসব, নাচে-গানে অন্তরঙ্গ মুহূর্তে রুদ্রজিৎ-প্রমিতা

রুদ্রজিৎ আর প্রমিতা থেকে রুমিতা। হ্যাঁ সাত ভাই চম্পা খ্যাত ধারাবাহিকের পারুল রাঘবেন্দ্রই হলেন আজকের রুমিতা। এই জুটিকে ভালোবেসে বাঙালী দর্শক এই নামকরণ করেন। অবশ্য এই ধারাবাহিকের সেট থেকে এদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রুদ্রজিৎ আর প্রমিতা থেকে রুমিতা। হ্যাঁ সাত ভাই চম্পা খ্যাত ধারাবাহিকের পারুল রাঘবেন্দ্রই হলেন আজকের রুমিতা। এই জুটিকে ভালোবেসে বাঙালী দর্শক এই নামকরণ করেন। অবশ্য এই ধারাবাহিকের সেট থেকে এদের প্রেম পর্ব শুরু। সাত ভাই চম্পার রুপকথার মতো প্রমিতা রুদ্রজিতের প্রেমের গল্পের কাহিনী শুরু হয়। এই ধারাবাহিক শেষ কিন্তু এখনো বাঙালি দর্শক চরিত্র গুলো ভুলতে পারেনি। বিশেষ করে বাচ্চারা এই প্রিয় জুটিকে মিস করে তাই তো লকডাউনের মাঝে জি বাংলায় যখন সম্প্রচারিত সাত ভাই চম্পা তখন সকলে মুখিয়ে থাকতো এই ধারাবাহিক দেখার জন্য।

Advertisements

দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়েই জিতে নিয়েছেন সকলের মন। আর সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন তাঁদের কেরিয়ারগ্রাফ। বর্তমানে অভিনেতা রুদ্রজিত ‘জীবনসাথী’ ধারাবাহিকে অভনয় করছেন অন্যদিকে প্রমিতা বেজায় ব্যস্ত নানান বিজ্ঞাপনের ফটোশুট নিয়ে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনে পুরুলিয়াতে বেশ জাঁকজমক ভাবে পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অ রিয়েল লাইফে ঘর বাঁধলেন রুমিতা। সোশ্যাল ম্যারেজ করবেন পরের বছর তার আগেই বাগদান এবং রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিলেন।

Advertisements

বিয়ের ঠিক আগের মুহূর্তে এখন চরম ব্যস্ততায় দিন কাটছে রুমিতার । শ্যুটিং এর ফাঁকেই শপিং, প্ল্যানিং, পাল্লা দিয়ে চলছে আইবুড়ো ভাত খাওয়ার পর্বও। তারপর এনগেজমেন্টের জন্য দুদিন ছুটি নিয়ে এনগেজমেন্টের আগে পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে প্রিওয়েডিং ফটোশুট ও করেছেন। আইবুড়ো ভাত, প্রিওয়েডিং ফটোশুট, এনগেজমেন্ট সব মুহূর্ত নিজেরাই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

Advertisements

Advertisements

আইনি বিয়ে সাড়ার পর আর ছুটি নয়। অনুষ্ঠান শেষ হতে না হতেই কলকাতায় ফিরে আসতে হয় টেলিভিশনের জনপ্রিয় জুটিকে। কারণ দুজনেই নিজেদের শ্যুটিংয়ের কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন। তাই দুজনেই কলকাতা ফিরে নিজেদের শিডিউল মতো শ্যুটিং করছে। রেজিস্ট্রি ম্যারেজের পর গতকাল ছিল রুমিতার প্রথম দোল উৎসব। আর এই দোল উৎসবে একে অপরের ভালোবাসায় রঙে মেতে উঠলেন। সাদা পাঞ্জাবি আর সাদা লেহেঙ্গায় সেজে বাড়ির ছাদে রঙের উৎসবে মাতলেন এই লাভ বার্ডস। শুধু দোল খেললেননা, হিন্দি গান ‘আপনে হি রাঙ্গ মে মুজকো রাঙ্গ দে ধিমে ধিমে ‘। রোম্যান্টিক নাচে গানে বন্ধুদের সাথে সেলিব্রেশন করলেন এই দোল উৎসব। এরপর অনুগামীরা ভালোবাসা জানালেন এই জুটিকে। লাইকের ছড়াছড়ি সোশ্যাল মিডিয়াতে। নিমেষে ভাইরাল পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media