Advertisements

TET Certificate: নিয়োগ দুর্নীতির মাঝেই বড়সড় ঘোষণা, প্রাইমারি TET নিয়ে কি জানাচ্ছে কমিশন!

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

TET দুর্নীতির মাঝেই বড়সড় গুরুত্বপূর্ণ আপডেট দিল কমিশন। যে সমস্ত প্রার্থীরা TET পাশ করেও সার্টিফিকেট নিতে পারেননি, তাদের জন্য গুরুত্বপূর্ণ নোটিশ দিল WB SSC South eastern region। কিন্তু কি এমন গুরুত্বপূর্ণ তথ্য যা জানেন কমিশন। চলুন আমাদের প্রতিবেদনে দেখে নিন।

কি জানানো হচ্ছে? জেনে নিন সবিস্তারে

যারা টেট পাস করেছেন অথচ এখনো পর্যন্ত সার্টিফিকেট নিতে পারেননি, তাদের টেট সার্টিফিকেট বিতরণ করা হবে। ১৪.৬.২৪ থেকে ০৫.০৭.২৪ এর মধ্যে ওই সার্টিফিকেট সংগ্রহ করতে হবে। যারা এখনো পর্যন্ত নিয়ে উঠতে পারেননি, তাদের এই সময়ের মধ্যে নিয়ে নেওয়ার কথা জানানো হলো।

কোথা থেকে এই সার্টিফিকেট পাওয়া যাবে?

বারাসাত জেলাপরিষদ ভবন থেকে ওই সার্টিফিকেট দেওয়া হবে। সেখান থেকেই চাকরিপ্রার্থীরা সংগ্রহ করতে পারবে। সার্টিফিকেট সংগ্রহ করে SSC এর সেন্ট্রাল কমিশনে গিয়ে সার্টিফিকেটের লাইফটাইম বৈধকরণ সম্ভব।

সঙ্গে কি কি রাখতে হবে?

এই সার্টিফিকেট সংগ্রহ করার জন্য আপনার কাছে এডমিট কার্ড আর ফটো আই ডি প্রমাণ রাখতে হবে। আর এই শংসা পত্র নিয়ে তারপর জীবনকাল অর্থাৎ লাইফটাইম বৈধকরণের জন্য ওয়েস্ট বেঙ্গল সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যানের অফিসে যেতে বলা হচ্ছে।

SSC তরফে নোটিশে জানানো হয়েছে, WBCSSC মেমো নং 445(5)/6088/CSSC/ESTT/২০২৪ dtd ২৯,০৫,২৪-এর পরিপ্রেক্ষিতে, সমস্ত TET যোগ্য প্রার্থীদের জানানো হচ্ছে, TET সার্টিফিকেট বিতরণ করা হবে অফিস থেকে। ১৪.৬.২৪ থেকে ০৫.০৭.২৪ এর মধ্যে, অফিসের কাজের সময়ের মধ্যে TET সার্টিফিকেট সংগ্রহ করার জন্য জানানো হয়েছে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow