Hoop PlusTollywood

বলিউডে পাড়ি দিয়েই বদলে গেলেন রুক্মিণী! দীর্ঘদিনের প্রেমিক দেবকে প্রকাশ্যে ‘ব্লক’ অভিনেত্রীর

মুম্বাই গিয়ে ঝামেলায় জড়িয়ে গেলেন রুক্মিণী মৈত্র। কার সঙ্গে? দেবের সঙ্গে। না কোনো রাজনৈতিক মতানৈক্য নয়, বর্তমানে দেব বিধানসভার ইলেকশন নিয়ে ব্যাস্ত, অন্যদিকে রুক্মিণী রয়েছেন মুম্বাইতে। কিন্তু কেন?

আসল কথা হল, টলিউডের এবং দেবের হার্টথ্রব রুক্মিণী মৈত্র সম্প্রতি পাড়ি দিয়েছেন মুম্বাই। এবারে বলিউডেও তাকে দেখা যাবে নতুন রূপে। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। মুভির নাম কি? ‘সনক: হোপ আন্ডার সিজ’ দিয়েই বলিউডে অভিষেক করছেন দেবের ঘনিষ্ঠ বান্ধবী রুক্মিণী ।

টলিউডে এখনও পর্যন্ত তিনি ‘চ্যাম্প’, ‘ কবির’, ‘ককপিট’-এর হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এবার রাফ অ্যান্ড টাফ নায়ক বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। এই মুহূর্তে মুম্বাইতে পুরোদমে চলছে নতুন ছবির শ্যুটিং এর কাজ।

কাজের মধ্যেও দেবের সঙ্গে বিবাদে জড়িয়ে যান তিনি। ঠিক কী কারণে বিবাদ? সোশ্যালে চলছে দেব-রুক্মিণীর এই ঝগড়া, যেখানে রুক্মিণী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় এবং তার ক্যাপশনে লিখেছেন, “তিনি সবসময় বিশ্বাস করেন যে ছায়ার অন্দরে সুন্দর কিছু একটা রয়েছে।” নাহ এই ছবি দেবের পছন্দ হয়নি। তিনি ওই পোস্টে মন্তব্য করেন, “কী বাজে ছবিটা…আরও ভালো ছবি ছিল তো?” ব্যাস, রুক্মিণী পাল্টা প্রশ্ন করে বসেন ”যেমন?” এরপরেই দেব একটি ছবি পোস্ট করেন যেখানে তিনিই কেন্দ্রবিন্দুতে, আর ব্যাকগ্রাউন্ডে রুক্মিণীকে দেখা গেলেও বেশ অস্পষ্ট। ক্যাপশানে লেখেন, ”এটা কেমন?” এরপরেই চটে যান রুক্মিণী। সঙ্গে সঙ্গে লেখেন ‘ব্লক’। ব্যাপারটা নিছক মজা তা নেট জনতা বুঝেই গেছে। কিন্তু সকলেই মিষ্টি মিষ্টি ঝগড়া বেশ উপভোগ করেছেন সোশ্যাল মিডিয়ার হাত ধরে।

Related Articles