Bengali SerialHoop Plus

Rupa Ganguly: রূপা গাঙ্গুলীর আগমনে কপাল পুড়লো স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিকের!

ধারাবাহিক কিছু মানুষের কাছে টনিকের মত কাজ করে। সারাদিনের ব্যস্ততার শেষে একটু বিনোদনের খোরাক পেতে বাড়ির মহিলা থেকে পুরুষ সকলেই নিজের পছন্দের চ্যানেলটি ঘুরিয়ে বসে পড়েন। টিভির সামনে একের পর এক চলতে থাকে পছন্দের ধারাবাহিক। আসলে ধারাবাহিকের জনপ্রিয়তা নির্ভর করে দর্শকের ওপর। আর নতুন ধারাবাহিক শুরু হলে তো আর কোনো কথায় নেই। তবে ধারাবাহিকপ্রেমী দের জন্য রয়েছে সুখবর। আসছে স্টার জলসায় নতুন ধারাবাহিক।

নতুন বছরের নতুন উপহার দর্শকদের জন্য। বদলাচ্ছে স্টার জলসার টাইম স্লট। পাকাপাকিভাবে এই ঘোষণা করল চ্যানেল কর্তৃপক্ষ। আসছে নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। আর এই ধারাবাহিকে দর্শক বাড়তি পাওনা রূপা গঙ্গোপাধ্যায়ের কামব্যাক। আগামী ২৩শে জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত এই ধারাবাহিক। এই কারণেই সন্ধ্যার সাড়ে সাত-টার স্লটে দেখা যাবে না ‘আলতা ফড়িং’। তবে কি শেষ হচ্ছে এই মেগা? এমনই ভাবছিলেন দর্শক মহল। তবে আশার খবর শোনা গেছে। বন্ধ হচ্ছে না ‘আলতা ফড়িং’। ওই দিন থেকে সন্ধ্যে সাড়ে ছ’টার সময় দেখা যাবে ‘আলতা ফড়িং’।

ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। আর প্রোমো দেখে যেটি বোঝা যাচ্ছে একদমই অন্য ঘরানার এই ধারাবাহিক। নির্মাতাদেরদর্শকদের মন অবশ্যই জয় করবে। একদমই বাড়ির মহিলাদের জন্য ‘ওমেন এমপাওয়ারমেন্ট’কে সামনে রেখেই করা হচ্ছে এই ধারাবাহিক। গল্পে দেখানো হবে তিন প্রজন্মের মেয়েদের। বিয়ের পর থেকেই সংসারের হাল ধরে কিভাবে নিজের জীবনের শখ-আহ্লাদ সব বিজর্সন দিতে হয় মহিলাদের। সংসারের জাঁতাকলে আটকে বাড়ির মায়েদের জীবন সংগ্রামের গল্পই তুলে ধরা হবে এই ধারাবাহীকে। তবে গল্পটা এখানেই সীমাবদ্ধ নয়, বাড়ির বদ্ধ পরিবেশ সহ অনেক পুরনো নিয়ম বদলে কিভাবে বাড়ির মহিলারাও তাদের সকল ইচ্ছা পূরণ করবেন, সংসারের মধ্যে থেকেই কিভাবে সবকিছু সামলেই নিজেদের মতো করে দুদন্ড বাঁচতে পারবেন, সেই গল্পই এখানে তুলে ধরা হবে। শাশুড়ি বৌমার অভেদ্য বন্ধন যেটা দেখানো হবে এই ধারাবাহিকে। অনেকেই মনে করছেন এই ধারাবাহিকটি সিরিয়াল প্রেমী মহিলাদের জন্যই।

প্রসঙ্গত, গত পাঁচ বছর ধরে রাজনীতি নিয়েই ব্যস্ত ছিলেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)। তবে এবার বিজেপি নেত্রীকে নিয়মিত দেখা যাবে ছোটপর্দায়। এখানে রূপা গঙ্গোপাধ্যায়ের বউমার ভূমিকায় রয়েছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। আর ছেলের চরিত্রে রয়েছেন ‘বসন্তবিলাস মেসবাড়ি’ খ্যাত অর্পণ ঘোষাল (Arpan Ghosal)।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা