সারার ছবি আর পোস্ট করবেন না পিসি সাবা পতৌদি, ভাইঝির উপর এমন রাগের কারণ!

একটা সময় সারা আলি খান পিসি সাবা পতৌদির জান ছিল। এখনও যে নেই এমনটা নয়। এইতো সাবার ইনস্টাগ্রামে সারার ছোট বেলার ছবি জ্বলজ্বল করছে। শুধু একটা ছবি নয়, একের পর…

HoopHaap Digital Media

একটা সময় সারা আলি খান পিসি সাবা পতৌদির জান ছিল। এখনও যে নেই এমনটা নয়। এইতো সাবার ইনস্টাগ্রামে সারার ছোট বেলার ছবি জ্বলজ্বল করছে। শুধু একটা ছবি নয়, একের পর এক অনেক ছবি সাবা পোস্ট করেন। এমনিতে মাঝে মধ্যেই সাবা সোশ্যাল মিডিয়ায় তার ফ্যামিলির সকলের ছবি পোস্ট করেন, কখনো ছবির সঙ্গে মনের দু কথা লেখেন। কিন্তু এবারে সারার সঙ্গে তার বিবাদের কারণ কী? কেন সারার ছবি আর পোস্ট করবেন না বলে জানিয়েছেন সাবা?

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

সম্প্রতি সারার শৈশবের একটি ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সাবা। বেশ কঠিন ভাবে তিনি লিখেছেন, ‘খুবই খারাপ হচ্ছে এটা। আমার দেওয়া আসল ছবিগুলিকে অন্যান্য অ্যাকাউন্ট থেকে ব্যবহার করা হচ্ছে। ভবিষ্যতে আমি আর সারার ছোটবেলার ছবি সকলের সঙ্গে ভাগ করে নেব না। আমি চাই ছবিগুলি সরিয়ে নেওয়া হোক।’

ব্যাপার হল, কিছুদিন আগে সারা আলি খানের ছবি পোস্ট করেন সাবা। সেই সময় সারার এক ফ্যান পেজ ওই ছবিটি না জানিয়েই নিয়ে নেয় এবং নিজেদের ফ্যান পেজে পোস্ট করেন। এতেই রেগে যান সাবা।

এখানেই শেষ নয়, কিছুদিন আগেও করিনা কাপুরের ছবি পোস্ট করা নিয়ে সমালোচনার শিকার হয়েছেন তিনি। কারোর দাবী, করিনার ছবি পোস্ট করেন অথচ করিনা কোনো রিপ্লাই দেন না। এরপরেই সাবা জানান, আমি আমার বৌদিকে ভালোবাসি, নিজের কাছে সৎ থাকা দরকার।

Leave a Comment