whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: পোশাক পরতে হতো ধার করে, উর্ফির অতীত শুনলে চমকে যাবেন

এই মুহূর্তে উরফি জাভেদকে চেনে না এমন মানুষ খুবই কম আছেন। যাদের হাতে মোবাইল ও ইন্টারনেট আছে, তারা প্রত্যেকে একবার হলেও উরফিকে দেখেছেন মুঠো ফোনে স্ক্রিনে। নিজের অত্যাধুনিক পোশাক ও মেক আপের জন্য তিনি জনপ্রিয়। হাতের সামনে যা পান তাই দিয়েই চলে ড্রেস ডিজাইন। সব থেকে বড় ব্যাপার হল, উরফি’র সাহস। যেমন ইচ্ছা ড্রেসে সেজে তিনি মুম্বাইয়ের রাস্তায় ঘোরেন, কখনো এয়ারপোর্ট চলে যান, কখনো কোনো রেস্তোরাঁর সামনে। এভাবেই পাপ্রজ্জিতদের সাহায্যে লাইম লাইটে এসেছেন তিনি।

যদিও, বিগ বস ওটিটি তাকে বড় ব্রেক দেয়। কিন্তু, সেখানেও তিনি বেশি দিন থাকতে পারেননি। মাত্র এক সপ্তাহ পর ঘর ছাড়া হন, ফলে ইনকাম কিছু হয়নি বললেই চলে। এখন উরফি দামী গাড়ি চড়ছেন, ব্র্যান্ডেড কোম্পানির মেক আপ নিচ্ছেন, ফটোশ্যুট করাচ্ছেন, এখন তার হাতে অর্থ এলেও একটা সময় অর্থহীন জীবন যাপন করছিলেন।

সেই সময় হল প্রায় বছর ৮ আগের। তখন এই মডেল তথা অভিনেত্রীর হাত একেবারে শূন্য। দেনায় জর্জরিত ছিলেন। সেই সময় অনেকে কটূক্তি করেন, নিজের সম্পর্কে ভাল-ভাল কথা বলানোর জন্য উরফিকে নাকি পয়সা দিয়ে ঘুষ দিতেন সংবাদমাধ্যমকে। এই প্রসঙ্গে তিনি অবশ্য বলেন যে তাঁর নিজের কাছেই কোনও অর্থ ছিল না, অন্যদের দেবেন কি ভাবে?

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সোশ্যাল মিডিয়াই উরফি’র ফ্যাশনের আতুর ঘর। এই মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে উর্ফি এক নম্বরে। তার ফ্যাশন নিয়ে পেজ থ্রি র পাতায় রোজ চর্চা ওঠে। একটা সময় কিছু ধারাবাহিক করতেন, কিন্তু তাতেও তিনি না বিশেষ যশ পান না অর্থ উপার্জন করতে পারেন। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। এরপর, তাকে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে। এরপর Bigg Boss OTT । এখন উরফি একজন স্টারের থেকে কম কিছু নন।

whatsapp logo