whatsapp channel

Viral: ‘মোহে পানঘাটপে’ গানে দুর্দান্ত এক্সপ্রেশনের অসাধারণ নেচে তাক লাগালেন যুবতী, রইলো ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব…

Avatar

HoopHaap Digital Media

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কালো রঙের একটি টপ পরে অসাধারণ একটি চুনরী পরে একেবারে ধ্রুপদী স্টাইলে মুঘল-ই-আজম এর গান মোহে পানঘাটপে এই গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। এই যুবতীর নাম সাধ্বী মজুমদার। তার অসাধারণ নৃত্য শৈলী পৌঁছে গেছে প্রায় সাড়ে সাত লক্ষ মানুষের কাছে। ভিডিওটি যদিও দু’বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছে এবং লাইক দিয়েছেন প্রায় কুড়ি হাজার মানুষ। সাধ্বী মজুমদার এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় আড়াই লক্ষ।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media