whatsapp channel

Pallavi Dey: আর কোনো রাখঢাক নয়, পল্লবীর প্রেমিক সাগ্নিককে নিয়ে গোপন কথা ফাঁস পরিচারিকার

বাংলা টেলিভিশন সিরিয়াল অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)-র মৃত্যুরহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত উঠে এলেও পুলিশ পূর্ণাঙ্গ রিপোর্টের অপেক্ষা করছে। এর মধ্যে পল্লবীর বাড়ির পরিচারিকার কথায়…

Avatar

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন সিরিয়াল অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)-র মৃত্যুরহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত উঠে এলেও পুলিশ পূর্ণাঙ্গ রিপোর্টের অপেক্ষা করছে। এর মধ্যে পল্লবীর বাড়ির পরিচারিকার কথায় উঠে এল চমকপ্রদ তথ্য। জানা গেল, পল্লবীর টাকায় ফ্ল্যাট ও গাড়ি কিনেছিলেন সাগ্নিক (Sagnik Chakraborty)।

Advertisements

শোনা গিয়েছিল, সাগ্নিক একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। কিন্তু তিনি আদৌ কাজ করেন কিনা বা তাঁর উপার্জনের আদৌ কোনো রাস্তা রয়েছে কিনা সেই ব্যাপারে এই মুহূর্তে পুলিশ সন্দিহান। একদিকে জানা গেছে, আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন পল্লবী। একাধিক ইএমআই নিয়ে গাড়ি সহ বিভিন্ন দামি জিনিস কিনেছিলেন তিনি। এবার মুখ খুলেছেন পল্লবীর মাসি সঙ্ঘমিত্রা ভট্টাচার্য (Sanghamitra Bhattacharya)। পল্লবীর গড়ফার ফ্ল্যাটে যে পরিচারিকা কাজ করতেন, তাঁর সন্ধান পল্লবীকে তাঁর মাসি দিয়েছিলেন। ওই পরিচারিকা প্রায়ই সঙ্ঘমিত্রাকে জানাতেন, টাকা নিয়ে প্রচন্ড অশান্তি হয় যা মারাত্মক আকার ধারণ করে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

Advertisements

পল্লবীর মৃত্যুর পর সঙ্ঘমিত্রা জানতে পেরেছেন, একাধিক ব্যাঙ্কে পল্লবীর সঙ্গে সাগ্নিকের জয়েন্ট অ্যাকাউন্ট ছিল যেগুলিতে সব মিলিয়ে প্রায় পনের লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট রয়েছে। এছাড়াও পল্লবীর পরিবারের অভিযোগ, পল্লবীর কাছ থেকে টাকা নিয়ে নিউটাউনে আশি লক্ষ টাকা দামের একটি ফ্ল্যাট কিনেছিলেন সাগ্নিক যেটির মালিকানা ছিল সাগ্নিক ও তাঁর বাবার। ওই ফ্ল্যাটের উপর কোনো অধিকার ছিল না পল্লবীর। এমনকি পল্লবীর টাকায় একটি দামি গাড়িও কিনেছিলেন সাগ্নিক। কিন্তু এখনও পর্যন্ত তিনি ও তাঁর পরিবার এই ব্যাপারে কোনও কথা জানাননি। এর থেকেই প্রমাণ হয় পল্লবীর উপার্জনের অধিকাংশ অর্থ ব্যয় হত সাগ্নিকের জন্য। কিন্তু তা সাগ্নিকের আর্থিক নির্ভরতা নাকি জোর-জবরদস্তি, সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

Advertisements

ফেব্রুয়ারি মাসে সাগ্নিক প্রোপোজ করেছিলেন পল্লবীকে। 27 শে এপ্রিল থেকে গড়ফার ফ্ল্যাটে তাঁরা লিভ-ইন শুরু করেন। পল্লবীর পরিবার তাঁদের লিভ-ইন সম্পর্কে রাজি থাকলেও পছন্দ ছিল না সাগ্নিকের পরিবারের। রবিবার গড়ফার ফ্ল্যাট থেকেই পল্লবীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

whatsapp logo
Advertisements