whatsapp channel

চতুর্থ বার বাবা হওয়ার পর প্রথম প্রতিক্রিয়া সাইফ আলি খানের

৫০ বছরে এসেও টেনে ছক্কা হাঁকালেন ছোটা নবাব সাইফ আলি খান। এটাই তাঁর চতুর্থ সন্তান। জীবনের প্রথম পর্বে এসেছিল কন্যা সন্তান, এরপর থেকেই পর পর তিনটি পুত্র সন্তানের বাবা হলেন…

Avatar

HoopHaap Digital Media

৫০ বছরে এসেও টেনে ছক্কা হাঁকালেন ছোটা নবাব সাইফ আলি খান। এটাই তাঁর চতুর্থ সন্তান। জীবনের প্রথম পর্বে এসেছিল কন্যা সন্তান, এরপর থেকেই পর পর তিনটি পুত্র সন্তানের বাবা হলেন পতৌদি পরিবারের সদস্য।

গত বৃহস্পিবার বেবো ভর্তি হয়েছিলেন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। এরপর থেকেই করিনার অনুরাগীরা সময় গুনতে থাকেন কখন সেই সুসংবাদ পাবেন। এরপর গত ২১ শে ফেব্রুয়ারি অর্থাৎ মাতৃভাষা দিবসের দিনই জন্ম দিলেন করিনা তার দ্বিতীয় পুত্রের। সি সেকশন পদ্ধতিতেই দ্বিতীয় সন্তান প্রসব করেছেন তিনি। সূত্রের খবর, ভালো আছেন অভিনেত্রী ও ছোট্ট সন্তান। ইতিমধ্যে তৈমুর তার বড় দাদার দ্বায়িত্ব বেশ যত্ন সহকারে পালন করছে। মা ও ভাইকে সকাল সকাল দেখতেও চলে এসেছে সে। এদিকে জানা গেল সাইফ আলি খানের প্রতিক্রিয়া।

এদিন আনুষ্ঠানিক বিবৃতিতে সইফ বলেন, ‘ ভগবানের আর্শীবাদে আমাদের পুত্র সন্তান হয়েছে। মা ও সন্তান দুজনেই একদম সুস্থ ও সুরক্ষিত রয়েছে। সকলকে অনেক ধন্যবাদ, আমাদের সকল অনুরাগীদের আমরা মন থেকে ধন্যবাদ জানাচ্ছি তাঁদের শুভ কামনা, ভালোবাসা এবং সমর্থনের জন্য’।

অবশ্য ছেলের নাম কি ঠিক করেছেন তা জানা যায়নি এখনও। যদিও তৈমুর নাম নিয়ে অনেক সমালোচনা হোয়েছিল। কিন্তু বেবো কাউকেই পাত্তা দেননি। অবশ্য এই নাম প্রসঙ্গে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া নানান হাস্যকর মন্তব্য ঘুরে বেড়াচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media