BollywoodHoop Plus

Salman Khan: নতুন রূপে ফিরবে ‘বজরঙ্গী ভাইজান 2’, বড় ঘোষণা সলমান খানের

সলমান খান (Salman Khan) অভিনীত ‘বজরঙ্গী ভাইজান’ ফিল্মটি দর্শকদের কাছে অত্যন্ত মনোগ্রাহী হয়েছিল। সেই সময় শোনা যাচ্ছিল, পরবর্তীকালে এই ফিল্মের সিকোয়েল তৈরি হবে। কিন্তু অনেকেই তা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু এবার সলমান খান নিজেই ঘোষণা করলেন ‘বজরঙ্গী ভাইজান’-এর সিকোয়েলের কথা।

সম্প্রতি ‘বাহুবলী’ নির্মাতা এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli)-র আগামী ফিল্ম ‘আরআরআর’ অর্থাৎ ‘ট্রিপল আর’-এর বিশেষ ইভেন্টে আমন্ত্রিত ছিলেন সলমান। সেখানেই সলমান অফিশিয়ালি ‘বজরঙ্গী ভাইজান’-এর সিকোয়েলের কথা ঘোষণা করেন। এদিন সলমান বলেন, রাজামৌলি ও তাঁর পরিবারের সঙ্গে সলমানের ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে। রাজামৌলির বাবা কে.ভি.বিজয়েন্দ্র প্রসাদ (K.V.Vijayendra Prashad) ‘বজরঙ্গী ভাইজান’-এর সিকোয়েলের কাহিনী লিখবেন। কিন্তু সলমানের মতে, এটা ভবিষ্যতের পরিকল্পনা। এই মুহূর্তে তাঁদের ‘ট্রিপল আর’-এর প্রতি নজর দেওয়া প্রয়োজন।

‘ট্রিপল আর’-এর ইভেন্টের সঞ্চালক ছিলেন করণ জোহর (Karan Johar)। এদিন এয়ারপোর্ট থেকে সোজা ইভেন্টে পৌঁছান সলমান। সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন এস. এস. রাজামৌলি, জুনিয়র এনটিআর (NTR), রামচরণ (Ramcharan) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। এই ইভেন্টে অজয় দেবগণ (Ajay Devgan)-এর উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে পারেননি তিনি।

2015 সালের 17 ই জুলাই মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বজরঙ্গী ভাইজান’ বিজয়েন্দ্র প্রসাদই লিখেছিলেন। ফিল্মের পরিচালক ছিলেন কবীর খান (Kabir Khan)। এই ফিল্মে সলমানের বিপরীতে অভিনয় করেছিলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor) ও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqi) ও হর্ষালি মালহোত্র (Harshali Malhotra)। ‘বজরঙ্গী ভাইজান’ বাণিজ্যিক সফলতা অর্জন করেছিল।

Related Articles