BollywoodHoop PlusHoop Trending

তবে কি ফুটবে বিয়ের ফুল, ক্যাটরিনাকে ছেড়ে অন্য অভিনেত্রীর দিকে নজর সলমনের !

সলমনের প্রেম নিয়ে দর্শক মহলে ক্রেজ সবসময় প্রথম সারিতে থাকে। বলিউডের মোস্ট ডিমান্ডিং ব্যাচেলর বলে কথা। এবারে সলমন নিজেই মজেছেন এক নবাগতার রূপে। সুন্দরীদের দেখলে সলমন নিজেকে আঁটকে রাখতে পারেননা। ঠিক যেমনটা হয়েছিলো ঐশ্বর্যের সময়। প্রেমিকাকে নিজের করে পাওয়ার জন্য কি কি না করেছিলেন ভাইজান, কিন্তু সে গুড়ে বালি। এরপরেই লাইফে আসে ক্যাটরিনা। আবার নতুন রসায়ন দেখতে পেল দর্শকরা। সলমনের অনুরাগীরা ভেবেই বসলেন যে এইবার হয়তো সলমনের ‘আইবুড়োভাত’ হবে। এখানেও সে গুড়ে বালি। এরপর একে একে এলেন জারিন, জ্যাকলিন। সবাইকে নিজের হাতে বলিউডে জায়গা করে দিলেন। কিন্তু ক্যাটরিনা! সলমনের পর রণবীর কাপুরের সঙ্গে তাঁর প্রেম ছিল প্রায় তিন বছর। তারপরেও ওঠে ঝড়। ভাঙ্গে স্বপ্ন। আবার সলমনের সঙ্গে জমে ওঠে রসায়ন।

 

View this post on Instagram

 

A post shared by Isabelle Kaif (@isakaif)

একী হল? ক্যাটরিনা জানিয়ে দিলেন যে সলমন তার ত্রাতা, ভালো বন্ধু। এমনকি তাঁর সারা জীবনের বন্ধু হলেন সলমান। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর নিজের কাজে মনোযোগ দেওয়া শুরু করেন ক্যাটরিনা কাইফ। এদিকে আবার উল্টো ঝড়। সম্প্রতি ‘ভারত’ এর নতুন গান প্রকাশ অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়। সেই অনুষ্ঠানে ক্যাটরিনার শাড়ির কুচির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। তা চোখে পড়ায় অনুষ্ঠানের ফাঁকেই তা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন সল্লু। ব্যাস এই দৃশ্য নিমেষে ক্যামেরাবন্দি হয় এবং পরে তা ভাইরাল হয়।

এবারে আরেকধাপ এগিয়ে গেলেন ভাইজান। মনে ধরেছে অন্য রমণী। সেই যে ক্যাটরিনার উত্তরসূরি। হ্যাঁ, গ্ল্যামার ছড়াচ্ছেন ক্যাটরিনার বোন ইসাবেল। এই ইসাবেল্লে কাইফ হলেন একজন ব্রিটিশ ভারতীয় মডেল এবং অভিনেত্রী। মাত্র ১৪ বছর বয়সে তিনি মডেলিং শুরু করেন। সম্প্রতি অর্থাৎ ২০ নভেম্বর মুক্তি পেয়েছে ইসাবেলের প্রথম মিউজিক ভিডিয়ো ‘মাশাল্লাহ’। এমনকি ভাইজানের হাত ধরে বলিউডেও আত্মপ্রকাশ করতে চলেছেন ইসাবেল।

 

View this post on Instagram

 

A post shared by Isabelle Kaif (@isakaif)

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ক্যাটরিনার বোন ইসাবেলের একটি গানের ভিডিও পোস্ট করেছেন ভাইজান। যাতে কমেন্ট করে সল্লু লিখেছেন, ‘আরে কী সুন্দর লাগছে তোমায়। গানটাও অপূর্ব। শুভেচ্ছা রইল।’ তাহলে কি ক্যাটরিনাকে ছেড়ে ইসাবেলে মজলেন সল্লু নাকি শুধুই অনস্ক্রিন রোম্যান্সে গল্প শেষ হবে?

whatsapp logo