BollywoodHoop Plus

পরপর ব্যর্থ হচ্ছেন সলমান! বাজারে টিকে থাকতে অভিনেতার নতুন পদক্ষেপ

সলমান খান (salman khan) অভিনীত ‘রাধে’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ফলে অনেকেই মনে করছেন সলমানের কেরিয়ারে প্রশ্নচিহ্ন লেগে গেছে। তার উপর মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ‘টাইগার-3′-এর সেট। ফলে এই মুহূর্তে সলমানকে নিয়ে বলিউডে চলছে জোর তরজা। কিন্তু শোনা যাচ্ছে, চলতি বছরে সলমানের হাতে রয়েছে বেশ কয়েকটি ফিল্ম।

আনলক পর্বে ফিল্মগুলির শুটিং শুরু হবে। এর মধ্যে রয়েছে দুটি বিগ বাজেটের ফিল্ম। থালাপতি বিজয় (thalapati vijay) ও বিজয় শেতুপতি (vijay shetupati) অভিনীত এবং লোকেশ কানাগরাজ (lokesh kanagraj) পরিচালিত সুপারহিট ফিল্ম ‘মাস্টার’-এর হিন্দি রিমেকে অভিনয় করবেন সলমান। চলতি বছরের শুরুতে সলমান ‘মাস্টার’ দেখার পর এই ফিল্মটি বানানোর সিদ্ধান্ত নেন নির্মাতারা। শোনা যাচ্ছে, সলমান এই ফিল্মে থালাপতি বিজয়ের ভূমিকায় অভিনয় করবেন। সলমানের বিপরীতে অভিনীত চরিত্রের জন্য চলছে আরও এক সুপারস্টারের খোঁজ।

সলমান এই ফিল্মটি নিয়ে প্রথম থেকেই আশাবাদী। তবে লকডাউনের কারণে ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ এগোতে পারেনি। এখনও অবধি শুটিং শুরুর সম্ভাব্য তারিখ ফাইনাল হয়নি। এছাড়াও বিগ বাজেট ফিল্ম হওয়ার কারণে সলমান খান প্রোডাকশন কতটা ইনভেস্ট করতে পারবে তা নিয়েও চলছে আলোচনা।

এছাড়াও একটি শীর্ষস্থানীয় স্টুডিওর সঙ্গে থ্রিলার ঘরানার ফিল্ম নিয়ে আলোচনা করছেন সলমান। তবে এই সম্পর্কে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। তবে সলমান অভিনীত ফিল্ম ‘অন্তিম: দি ফাইনাল ট্রুথ’-এর পোস্ট-প্রোডাকশনের কাজও প্রায় শেষ হয়ে এসেছে। কিন্তু করোনা অতিমারীর কারণে ফিল্মের মুক্তি এখনও ঘোষিত হয়নি।

Related Articles