whatsapp channel

‘জিরো ফিগার’ দিয়েই মঞ্চ কাঁপালেন স্বপ্না চৌধুরী, টাকার বৃষ্টিতে ভিজলেন হরিয়ানভি কুইন

হরিয়ানভি মিউজিক ইন্ডাস্ট্রির বা বিনোদন জগতের অন্যতম সফল ও সুন্দরী নারী হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। খুব কম বয়স থেকে স্টেজ শো করতে করতে স্বপ্না এখন একজন সেলিব্রিটি। স্বপ্নার অ্যালবাম…

Avatar

Susmita Kundu

হরিয়ানভি মিউজিক ইন্ডাস্ট্রির বা বিনোদন জগতের অন্যতম সফল ও সুন্দরী নারী হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। খুব কম বয়স থেকে স্টেজ শো করতে করতে স্বপ্না এখন একজন সেলিব্রিটি। স্বপ্নার অ্যালবাম মুক্তি পেলে মানুষ আগে হুমড়ি খেয়ে পড়ে। একটা সময় এই স্বপ্না একের পর এক স্টেজ শো করতে করতে দিন রাত এক করে ফেলেছিলেন। পরিবারে যেমন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন, তেমনই নিজের পরিচিতি গড়ে তুলতে পেরেছিলেন। আজ স্বপ্নাকে প্রায় সকলেই এক নামে চেনে।

বিগ বসের ঘর থেকে কান ফিল্ম ফেস্টিভ্যাল সর্বত্র নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন স্বপ্না। সেদিনের স্টেজ শো করা মেয়ে এখন একজন জনপ্রিয় সেলিব্রিটি। প্রসঙ্গত, স্বপ্না প্রথম থেকেই সালোয়ার স্যুট পড়ে বিভিন্ন শো করেছেন এবং এটা তাঁর মায়ের আদেশ ছিল।সমাজের খারাপ নজর থেকে নিজেকে বাঁচানোর জন্য তিনিই তাঁকে সালোয়ার স্যুট পড়ার পরামর্শ দেন। মেয়েও মায়ের আদেশ পালন করেই কাজ চালিয়ে যায়। এখনও স্বপ্না নতুন কোনো অ্যালবাম বের করলে বা স্টেজ শো করলে সালোয়ার স্যুট দিয়ে নিজেকে সাজিয়ে নিন। সম্প্রতি, স্বপ্নার বেশ পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে পাওয়া গেছে একটি সবুজ সালোয়ার স্যুটে।

স্বপ্না এমনিতেই দমদার নাচতে পারেন। তার পারফরম্যান্স দেখে উপস্থিত দর্শকরা পাগল হয়ে যায়। কেউ টাকার বৃষ্টি করে তো কেউ কেউ নিজে থেকে নাচতে শুরু করে দেয়। সেরকমই, স্বপ্নার পুরনো একটি পারফরম্যান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্বপ্নার ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটির নাম Zero figure। এটি Sonotek punjabi চ্যানেল থেকে ২০১৮ তে পাবলিশ করা হয়। এখনও পর্যন্ত প্রায় ৩৭ মিলিয়ন মানুষ এই ভিডিও দেখেছেন। ‘জিরো ফিগার’-হল একটি বিখ্যাত হরিয়ানভি গান, যেই গানে দাপিয়ে নাচ করেছেন স্বপ্না। পেয়েছেন প্রশংসা, কুড়িয়েছেন যশ ও সন্মান। চলুন উপভোগ করা যাক স্বপ্নার মচমচে পারফরম্যান্স।

whatsapp logo