BollywoodHoop Plus

Sara Ali Khan: শর্মিলাকে অনুসরণ করলেন সারা!

ইদানিং সারা আলি খান (Sara Ali Khan)-এর সাথে ক্রিকেটার শুভমন গিল (Shubhman Gill)-এর সম্পর্ক নিয়ে চলছে জোর তরজা। যদিও কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে একটি টক শোয়ে সারার সাথে সম্পর্কের প্রসঙ্গে সঞ্চালিকা শুভমনকে জিজ্ঞাসা করলে তিনি বলেন ‘হয়তো বা’। এরপর থেকেই অনেকে মনে করতে থাকেন, সারার সাথে সম্পর্কের ক্ষেত্রে সীলমোহর দিয়েছেন শুভমন। তবে এবার সম্পূর্ণ ভিত্তিহীন কারণে সারা সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সারা। সেই ছবিতে তাঁর পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড বিকিনি ও সাদা রঙের বিচ শ্রাগ। নীল সমুদ্রের ধারে সাইকেলের উপর বসে ছবি তুলেছেন সারা। হালকা মেকআপ করেছেন তিনি। চুল খোলা রয়েছে। গলায় রয়েছে লেয়ারড নেকপিস। পায়ে রয়েছে গ্লিটারি বিচ স্যান্ডেল। ক্যাপশনের মাধ্যমে সারা বুঝিয়ে দিয়েছেন, কিছুদিনের জন্য কাজ থেকে ছুটি নিয়েছেন তিনি। সারার এই ছবি ভাইরাল হওয়ার পর অনুরাগীদের কাছে তিনি প্রশংসিত হলেও নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করতে শুরু করেছেন।

তাঁদের মতে, মুসলমান মেয়ে হয়ে সারার এই ধরনের পোশাক পরা ঠিক হয়নি। অনেকে সারাকে অশ্লীল কটাক্ষ করেছেন। কিন্তু সারা এই বিষয়ে মুখ খোলেননি। অনেকে আবার বলেছেন, পতৌদি পরিবারের মেয়ে হয়ে কিভাবে সারা এই ধরনের পোশাক পরেছেন! কিন্তু তাঁর ঠাকুমা শর্মিলা ঠাকুর (Sharmila Tagore) কয়েক শতক আগে পতৌদি পরিবারের বেগম হওয়ার পর বিখ্যাত ফিল্মফেয়ার ম্যাগাজিনের কভার পেজের জন্য বিকিনি পরেছিলেন। সেই সময় কিন্তু তাঁর স্বামী মনসুর আলি খান পতৌদি (Mansoor Ali Khan Pataudi) শর্মিলাকে নৈতিক সমর্থন করেছিলেন।

সারাকে শেষ বার দেখা গিয়েছে ‘আতরঙ্গি’ ফিল্মে। বর্তমানে ভিকি কৌশল (Vicky Kaushal) -এর সাথে একটি ফিল্মের শুটিংয়ে ব্যস্ত তিনি।