whatsapp channel

Sarmistha Acharjee: কালো অন্তর্বাস পরে ক্যামেরার সামনেই স্নান সারলেন জনপ্রিয় টেলি নায়িকা

লকডাউনের পর থেকে সেলিব্রিটিদের একাংশ সোশ্যাল মিডিয়ায় যেনতেন প্রকারেণ ভাইরাল হবেন বলে পণ করেছেন। যাঁকে যে পোশাক মানায় না, তিনি সেই পোশাক পরছেন। অনেকে এমন ধরনের ফটোশুট করছেন যা দেখে…

Avatar

Nilanjana Pande

লকডাউনের পর থেকে সেলিব্রিটিদের একাংশ সোশ্যাল মিডিয়ায় যেনতেন প্রকারেণ ভাইরাল হবেন বলে পণ করেছেন। যাঁকে যে পোশাক মানায় না, তিনি সেই পোশাক পরছেন। অনেকে এমন ধরনের ফটোশুট করছেন যা দেখে হার্ট অ্যাটাক হতে বাধ্য। বাদ যাচ্ছে না বাথরুমে মিরর সেলফি নেওয়াও। তাতে কমোড বা হ্যান্ড শাওয়ার দেখা গেলেও থোড়াই কেয়ার! এই ধরনের ছবি ও ভিডিও দেখে মনে হয়, এঁরা কি সত্যিই সেলেব! এই তালিকায় ক্রমশ শীর্ষের দিকে এগিয়ে যাচ্ছেন শর্মিষ্ঠা আচার্য (Sarmistha Acharjee)। ‘মুখোশের আড়ালে’ ধারাবাহিকে ভারতীয় সেনাবাহিনীর মহিলা সেনা অফিসার ঝিনুকের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন শর্মিষ্ঠা। ছোট পর্দার যথেষ্ট জনপ্রিয় মুখ তিনি। কিন্তু একরকম হঠাৎই বোল্ডনেসের সীমা ছাড়িয়ে গিয়েছেন শর্মিষ্ঠা।

বোল্ডনেসের অর্থ অশালীনতা নয়, তা এক ধরনের আর্ট। লঞ্জারি পরলেই বোল্ড হওয়া যায় না, এটা এখনও অনেকের মাথায় ঢোকেনি। শর্মিষ্ঠা তাঁদের মধ্যেই একজন। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের ব্রা ও কালো শর্টস পরে স্নানের ভিডিও ও ফটোশুট করতে। একদমই তাই। শর্মিষ্ঠার পরনের পোশাকটি দেখলেই বোঝা যাবে, এটি বিকিনি নয়। সাধারণতঃ মহিলারা প্রতিদিন যে ধরনের ব্রা ব্যবহার করে থাকেন, সেই ব্রা ও তার সাথে রয়েছে স্কার্ট বা ড্রেসের সাথে পরার জন্য তৈরি কালো রঙের অন্তর্বাস। সেই ব্রা অবশ্যই শর্মিষ্ঠার প্রয়োজনের তুলনায় কিছুটা ছোট সাইজের যাতে তাঁর ক্লিভেজ তাঁর স্তনের প্রায় অধিকাংশ শো-অফ হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাথরুমে ফটোশুট চলছে। দেওয়ালে রয়েছে পাথরের কারুকার্য। শাওয়ার থেকে অবিরাম জল পড়ছে। শর্মিষ্ঠা প্রথমে উবুড় হয়ে ও পরে ফটোগ্রাফারের নির্দেশ অনুযায়ী সোজা হয়ে বসে ভিজছেন। তাঁর চুল খোলা। মেকআপ করেননি তিনি। হঠাৎই এই ভিডিও দেখলে মনে হতে পারে, এরোটিকা ভিডিওর কোনো অংশ হবে হয়তো। ফটোশুটটি করেছেন অভিষেক পরাঞ্জপে (Abhishek Paranjape)। ফটোশুট দেখে বোঝা যাচ্ছে, কোনোরকম কনসেপ্ট ছাড়াই এই ধরনের ফটোশুট করা হয়েছে যেখানে মডেলের পোশাকের ডিজাইন তো দূর অস্ত, পোশাকটি অত্যন্ত অশালীন।

নেটিজেনদের অধিকাংশই শর্মিষ্ঠাকে কটাক্ষ করে লিখেছেন, বেকার ফটোশুট করে জল নষ্ট করবেন না। অনেকেই তাঁকে প্রশ্ন করেছেন, এই ধরনের ফটোশুটের কি সত্যিই কোনো প্রয়োজন ছিল? বোধহয় শর্মিষ্ঠাও শার্লিন চোপড়া (Sherlyn Chopra), পুনম পান্ডে (Poonam Pandey)-দের পথে হাঁটছেন!

whatsapp logo