Hoop Life

Lifestyle: শ্রাবণ মাসে ভুলেও করবেন না এই ৫টি কাজ, রুষ্ট হবেন মহাদেব, সংসারে নেমে আসবে দুর্ভাগ্য

শ্রাবণ মাসে দেবাদিদেব মহাদেবের মাসগুলোতে ভুলেও করবেন না এই কাজগুলো। তাহলে কিন্তু দেবাদিদেব মহাদেব রুষ্ট হবেন। আর যদি একবার রুষ্ট হন তাহলে কিন্তু আপনার জীবন একেবারে ছারখার হয়ে যাবে, তাই আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন, সেই জিনিস গুলো যে কাজগুলো আপনি শ্রাবণ মাস আগে বাড়ী ফিরতে পারবেন না।

১) শ্রাবণ মাসের সোমবার বা যদি সম্ভব হয় গোটা শ্রাবণ মাস নিরামিষ আহার করুন। নিরামিষ আহার করলে আপনার প্রতি দেবাদিদেব মহাদেব তুষ্ট হবেন এবং এটি আপনার জীবনের চলার পথ অনেকখানি সুগম হবে।

২) শ্রাবণ মাসে ভুলেও গায়ে এবং চুলে তেল লাগবেন না। এটাই মহাদেব আপনার উপর ভয়ঙ্কর রেগে যেতে পারেন, যার রোষানলে যদি একবার পড়েন তাহলে আপনার জীবন একেবারে অতিষ্ঠ হয়ে যাবে, তাই অবশ্যই এটি মেনে চলুন।

৩) যেহেতু শ্রাবণ মাসে শিবের মাথায় দুধ ঢালা হয়, তাই এই গোটা মাস জুড়েই দুধ পান করবেন না, তাহলে মহাদেব আপনার ওপর ক্ষেপে যেতে পারে, আর এই ক্ষোভের মুখে যদি একবার আপনি পড়েন তো আপনার জীবন কিন্তু একেবারে শেষ হয়ে যাবে।

৪) গোটা শ্রাবণ মাসে দিনের বেলা ঘুমোনো একেবারেই উচিত নয়, তাহলে কিন্তু আপনার জীবনের মহা প্রলয় ঘটে যেতে পারে। দিনের বেলা যতটা সম্ভব না ঘুমিয়ে থাকার চেষ্টা করুন।

৫) গোটা শ্রাবণ মাসে আপনাকে পজিটিভ চিন্তা করতে হবে, কোন রকম নেতিবাচক চিন্তা করা একেবারেই চলবে না। এতে মহাদেব রুষ্ট হন যার ফলে আপনার জীবন অনেকখানি বিপর্যস্ত হয়ে যেতে পারে।