Hoop PlusTollywood

Sayoni Ghosh: ‘সবসময় ঘেমে থাকেন কেন?’ অদ্ভুত প্রশ্নে সপাটে যোগ্য জবাব সায়নীর

সায়নী ঘোষ (Sayoni Ghosh) এই মুহূর্তে তৃণমূলের অত্যন্ত জনপ্রিয় মুখ। আসানসোল থেকে তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়ে পরাজিত হলেও দলের মধ্যে তাঁর গুরুত্ব কমেনি। তৃণমূল কংগ্রেসের ‘মিশন ত্রিপুরা’-য় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন তিনি। অপরদিকে রয়েছে পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। এছাড়াও কিছু ফিল্মের শুটিং-ও শুরু করতে চলেছেন সায়নী। কিন্তু এবার তাঁকেও ট্রোলের সম্মুখীন হতে হল।

সম্প্রতি ফেসবুকে একটি ছবি শেয়ার করেছিলেন সায়নী। ছবিতে সায়নীকে গলদঘর্ম অবস্থায় দেখা যাচ্ছে। একটি সভায় মাইক হাতে বক্তৃতা দিচ্ছেন সায়নী। পরনে সবুজ রঙের সালোয়ার কামিজ, মাথায় তোলা সানগ্লাস, গলায় তৃণমূলের প্রতীক আঁটা উত্তরীয়। বক্তৃতার সময় কালো রঙের মাস্ক খুলে হাতে ঝুলিয়ে রেখেছিলেন তিনি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সায়নী লিখেছিলেন, ‘উত্তোলন’। ছবির কমেন্ট বক্সে সায়নীকে একজন প্রশ্ন করেছেন, সায়নী সবসময়ই ঘেমে থাকেন কেন?

ফেসবুকে এই অশালীন প্রশ্নের সপাটে জবাব দিয়ে সায়নী বলেছেন, বিজেপি নেতাদের মতো তিনি ভোটের আগে শুধু ভাত খেতে যান না। ‘নেত্রী’ অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) দ্বারা তিনি অনুপ্রাণিত। সায়নী নিজেকে ‘স্ট্রিট ফাইটার’ পরিচয় দিয়ে বলেন, তিনি তৃণমূল স্তর থেকে কাজ করায় বিশ্বাসী। কিছুদিন আগে সায়নী আবারও বিতর্কের শিরোনামে এসেছিলেন। তাঁর সিগারেট হাতে একটি ছবি ভাইরাল হয়েছিল। সায়নী ট্রোলের উত্তর দিয়ে বলেছেন, অভিনেতা-অভিনেত্রীদের এরকম অনেক ছবি নেট সার্চ করলেই পাওয়া যাবে। তাঁর এরকম অনেক ছবিই সামনে আসবে। কিন্তু সায়নী মনে করেন, তাঁর সহকর্মী, সমর্থক এবং সাধারণ মানুষের কাছে তিনি যে ভালোবাসা পান, তা আন্তরিক এবং স্বতঃস্ফূর্ত। এরপরেই এই বিষয়টি নিয়ে বিজেপির আইটি সেলের দিকে অভিযোগের আঙুল তোলেন সায়নী।

অদ্ভুত প্রশ্নে সায়নীর প্রত্যুত্তর

তবে এর আগে সায়নীর মায়ের সঙ্গে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তিনি সম্পূর্ণ ঘরের মেয়ে। রাত দু’টোর সময় সায়নীর মায়ের খিদে পেয়েছিল। তিনি কয়েকটি বিস্কুট খেতেই তাঁকে চেপে ধরেছেন সায়নী। নিজের ঘরে তিনি তৃণমূল নেত্রী নন, তাঁর মায়ের মেয়ে যিনি নিজের মায়ের ও পোষ‍্য সারমেয়দের খেয়াল রাখেন। কিন্তু তা নিয়ে নেটিজেনদের কাছে কোনো প্রশংসা শুনতে পাননি তিনি। তাতে কি যায় আসে। কারণ সায়নীও জানেন, “বাংলা নিজের মেয়েকে চায়”।

Related Articles