Hoop VideoHoop Viral

VIDEO: স্কুল ড্রেস পরে ভোজপুরি গানে দুর্দান্ত নেচে তাক লাগালেন এই‌ ছাত্রী, ভাইরাল ভিডিও

বর্তমান প্রজন্মের প্রতিভাকে তুলে ধরার জন্য সোশ্যাল মিডিয়া সদাপ্রস্তুত। আর এই সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে নানান রকম ভাবে নানান প্রতিভা আপনার প্রতিভা সকলের কাছে পৌঁছে যায়, এইজন্য আপনাকে খুব বেশি পরিশ্রম করতে হয় না, তবে পরিশ্রম করতে হয়, সে প্রতিভাকে তৈরি করার জন্য।

সময় পেলেই কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় চোখ বোলাতে ভোলেন না, এখন নেটিজেনরা। মনে দুঃখ থাকুক না থাকুক, যে কোনো মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় একবার চোখ বুলিয়ে নিতে পারলেই কেল্লাফতে। এক মঞ্চের উপর একেবারে স্কুল ইউনিফর্ম পরে এক স্কুলের ছাত্রী অসাধারণ ভোজপুরি গানের সঙ্গে নাচবেন। অন্যান্য জায়গায় আমরা সাধারণত দেখে থাকি, নাচের সঙ্গে থাকে অনেক সাজগোছ এবং সুন্দর ড্রেস আপ। কিন্তু এখানে একেবারে সাধারণ পোশাকে, সাবলীল ভঙ্গিতে অসাধারণ নাচ নেচে সবাইকে তাক লাগিয়ে দিল এক স্কুল ছাত্রী।

‘কেশব রাজবংশী’ নামে এক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে, কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি। দেখে আপনিও আপনার মন্তব্য জানাতে পারেন।

whatsapp logo