Hoop VideoHoop Viral

টাইট সালোয়ার-কামিজে উদ্দাম নাচ সীমা পাঞ্চালের, কোমর দোলানো দেখে বাড়লো পুরুষদের হৃদয়ের গতি

হরিয়ানভি নৃত্যশিল্পীদের একাংশ ইদানিং একের পর এক ইভেন্টে নেচে যথেষ্ট অর্থ উপার্জন করছেন। পাশাপাশি কিছু ইউটিউব চ্যানেলও তাঁদের প্রোমোট করছে। ফলে নৃত্যশিল্পীদের হাতে বাড়ছে শোয়ের সংখ্যা। হরিয়ানভি ও রাগনী নৃত্যের জগতে নতুন শিল্পী সীমা পাঞ্চাল (Seema Panchal) বর্তমানে আলোড়ন সৃষ্টি করেছেন নেটিজেনদের মধ্যে। গত 11 ই অক্টোবর ‘সোনোটেক রাগনী’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে সীমার ডান্স ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বর্তমানে ডান্স ভিডিওটির ভিউ সাত হাজারের কাছাকাছি।

ভিডিওতে অন্নু সর্দানা (Annu Sardana) ও রুচিকা জাঙ্গির (Ruchika Jangid)-এর গাওয়া লোকসঙ্গীত ‘তিখে বোল’-এর সাথে নেচেছেন সীমা। তাঁর পরনে রয়েছে ডার্ক ব্রাউন রঙের সালোয়ার-কামিজ। পাতিয়ালা সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। সীমার সাথে হলুদ ঘাগরা পরা আরও এক শিল্পীকে নাচতে দেখা যাচ্ছে। দুইজনকে দুই ধরনের স্টেপ নাচতে দেখা যাচ্ছে। সীমার নাচে অবশ্য লাফঝাঁপ একটু বেশিই রয়েছে। একসময় দুই শিল্পী একে অপরকে জড়িয়ে ধরে নাচতে থাকেন। এরপর সীমা নিজেকে ছাড়িয়ে নিয়েছে আলাদা ভাবে নাচ শুরু করেন। তবে কিছুক্ষণ পর তাঁরা আবারও একে অপরের সাথে সঙ্গত করতে থাকেন।

রাগনী নাচের স্টেপে সঙ্গত করেন তাঁরা। সীমার সহ-শিল্পী একসময় নিজের মাথা হলুদ ওড়নার ঘোমটায় আবৃত করেন। ওই ভাবেই নাচতে থাকেন তিনি। একসময় ওই শিল্পী মঞ্চের পাশে বসলেও সীমা মঞ্চের উপরেই নাচতে থাকেন। তিনি ঠুমকা লাগালে ওই মহিলা নিজের মাথায় ফেট্টি বাঁধেন।

তবে নাচের ভিডিওটি জুড়ে শুধুই ছিল রাগনী নৃত্যশৈলী। ছিল না কোনোরকম ক্লিভেজ শো-অফ অথবা পুরুষ দর্শকদের সামনে গিয়ে নেচে অর্থ উপার্জন।

Related Articles