whatsapp channel

পুরনো দু-টাকার কয়েন থাকলেই হতে পারেন লাখপতি, সুযোগ মিস করবেন না

দুর্গাপুজো, কালীপুজো, জগদ্ধাত্রী পুজোর পরে আসছে ইংরেজি নববর্ষ। সামনেই আছে ক্রিসমাস তাই উৎসবের মরসুমে চলছে গোটা দেশ জুড়ে। তাই এই সুযোগে আপনি লাখপতি হওয়ার সুযোগ একেবারেই মিস করবেন না। আপনার…

Avatar

HoopHaap Digital Media

দুর্গাপুজো, কালীপুজো, জগদ্ধাত্রী পুজোর পরে আসছে ইংরেজি নববর্ষ। সামনেই আছে ক্রিসমাস তাই উৎসবের মরসুমে চলছে গোটা দেশ জুড়ে। তাই এই সুযোগে আপনি লাখপতি হওয়ার সুযোগ একেবারেই মিস করবেন না। আপনার বাড়িতে যদি দুই টাকার পুরনো কয়েন থাকে, তাহলে কিন্তু আপনি ভাগ্যের জোরে লাখপতি হয়ে যেতে পারেন। তবে শুধু তাই নয়, এক টাকার কয়েন আর তার পিছনে যদি রানী ভিক্টোরিয়ার ছবি থাকে, আর যদি রূপো দিয়ে তৈরি হয়ে থাকে, তাহলে আপনি নিমেষের মধ্যে লক্ষ টাকা কমাতে পারবেন।

১৯১৮ সালে এই কয়েনের দাম ছিল প্রায় ৯ লক্ষ টাকা। তাহলে বুঝতে পারছেন, আজকের দিনে এই রকম রূপোর কয়েনের ঠিক কত দাম হতে পারে। ছবি দু’টাকার কয়েন হতে হবে ১৯৯৪ সালের। এই টাকা বিক্রি করলেই আপনি জিতে নিতে পারেন ৫ লক্ষ টাকা। এটি বিক্রি করার জন্য আপনাকে কুইকার সাইটে যেতে হবে। সেখানে আপনি নিজে বিক্রেতা হিসাবে আপনাকে প্রথম রেজিস্টার করতে হবে। তারপর কয়েনের ছবি আপনাকে তুলতে হবে। তুলে আপলোড করতে হবে। তারপরে নিজের ফোন নম্বর, নিজের নাম, ইমেইল অ্যাড্রেস, সমস্ত কিছু সেখানে দিয়ে দিতে হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media