whatsapp channel

ফের টেলিভিশনের পর্দায় ফিরছে পবিত্র রিস্তা, ‘মানব’ চরিত্রে সুশান্তের বদলে এবার কে!

গত বছর সুশান্তের মৃত্যুর পর থেকেই শোনা যাচ্ছিল আবারও নতুন করে তৈরি হবে ‘পবিত্র রিস্তা'। একতা কাপুর (Ekta kapoor)-এর কাছে এই প্রস্তাব রেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)। অঙ্কিতা ও একতা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছর সুশান্তের মৃত্যুর পর থেকেই শোনা যাচ্ছিল আবারও নতুন করে তৈরি হবে ‘পবিত্র রিস্তা’। একতা কাপুর (Ekta kapoor)-এর কাছে এই প্রস্তাব রেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)। অঙ্কিতা ও একতা ‘পবিত্র রিস্তা’-র মাধ্যমে সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে চেয়েছিলেন। সুতরাং আবারও ফিরতে চলেছে ‘পবিত্র রিস্তা’। কিন্তু এবার মানবের চরিত্রে অভিনয় করবেন শাহির শেখ (shaheer sheikh)।

Advertisements

এবার ‘পবিত্র রিস্তা’ ফিরছে ‘পবিত্র রিস্তা 2.0’ নামে। দীর্ঘ সাত বছর পরে অর্চনার চরিত্রে অভিনয় করতে চলেছেন অঙ্কিতা। কিন্তু অর্চনা যে মানব ছাড়া অসম্পূর্ণ। ‘পবিত্র রিস্তা’-য় মানবের চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)। কিন্তু গত বছর 14 ই জুন হিসেবটা বদলে গিয়েছে। সুশান্ত আজ আর আমাদের মধ্যে নেই। তাই সুশান্তের বিকল্প হিসাবে মানবের চরিত্রে বাছা হয়েছে শাহির শেখকে।

Advertisements

বারো বছর আগে পয়লা জুন জি টিভি-তে শুরু হয়েছিল সুশান্ত ও অঙ্কিতা (ankita lokhande) অভিনীত সিরিয়াল ‘পবিত্র রিস্তা’-র সম্প্রচার। ‘পবিত্র রিস্তা’-য় মানবের ভূমিকায় সুশান্তের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিল। প্রতি বছর পয়লা জুন ‘পবিত্র রিস্তা’-র বর্ষপূর্তি সেলিব্রেট করতেন সুশান্ত। কিন্তু এই সিরিয়ালে সুশান্তকে মানবের চরিত্রে কাস্ট করার জন্য রীতিমতো লড়াই করেছিলেন একতা কাপুর (Ekta kapoor)। একতা কাপুর প্রযোজিত ‘কিস দেশ মে হ‍্যায় মেরা দিল’ সিরিয়ালে নায়কের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সুশান্ত। ‘পবিত্র রিস্তা’ তৈরী করার সময় সুশান্ত ছাড়া অন্য কাউকে মানব ভাবতে পারেননি একতা। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ সুশান্তের মতো একটি নতুন মুখকে ‘পবিত্র রিস্তা’-র নায়ক মানবের চরিত্রে কাস্ট করতে চাইছিলেন না। তাঁদের মনে হয়েছিল, নায়কের চরিত্রে নতুন মুখ নিলে হয়তো ফ্লপ করবে সিরিয়ালটি।

Advertisements

সেদিন সুশান্তের জন্য আগাগোড়াই লড়াই চালিয়েছিলেন একতা। চ্যানেল কর্তৃপক্ষকে তিনি বলেছিলেন, সুশান্ত নিজের হাসি দিয়ে দর্শকদের মন জয় করে নেবেন। একতা যে সত্যিই জহর চেনেন তা প্রমাণ করেছিলেন সুশান্ত। 2009 থেকে 2011 সাল পর্যন্ত সুশান্ত ‘পবিত্র রিস্তা’-য় মানবের চরিত্রে অভিনয় করেছিলেন। আজও মানব-অর্চনার অনস্ক্রিন ও অফস্ক্রিন রোম‍্যান্স বহুলচর্চিত।

Advertisements

সুশান্ত-ম‍্যাজিক এখনও অবধি ছেয়ে আছে দর্শকদের মনে। সুতরাং শাহিরকে মানবের চরিত্রে দর্শক কি আদৌ মেনে নিতে পারবেন, তা নিয়ে উঠছে প্রশ্ন। হয়তো অঙ্কিতা নিজেও এরকম কিছু আঁচ করেছেন। তাই ‘পবিত্র রিস্তা’-র বর্ষপূর্তিতে তিনি ইন্সটাগ্রামে একটি ভিডিওতে বলেছিলেন “অর্চনা কা মানব সির্ফ ওহি থা”।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media