whatsapp channel

কনকনে শীতে টানা ৬ দিন ভিজে শাড়িতে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

বাংলা ওয়েবসিরিজ এখন বাংলা বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। এর মধ্যে বাংলার অন্যতম সেরা প্ল্যাটফর্ম হল হইচই ওয়েবসিরিজ। এই হইচই ওয়েবসিরিজের অন্যতম সেরা অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। দুপুর ঠাকুরপো দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

বাংলা ওয়েবসিরিজ এখন বাংলা বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। এর মধ্যে বাংলার অন্যতম সেরা প্ল্যাটফর্ম হল হইচই ওয়েবসিরিজ। এই হইচই ওয়েবসিরিজের অন্যতম সেরা অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। দুপুর ঠাকুরপো দিয়ে একের পর এক হিট প্রজেক্টে অভিনয় করেই চলেছেন এই হট অভিনেত্রী। এই বড়দিনে মুক্তি পেতে চলেছে চরিত্রহীন। আর এই ওয়েব সিরিজে সৌরভ ও স্বস্তিকার ভালোবাসা দেখার জন্য বেশ উৎসুক বাঙালি দর্শক। আপাতত এই সিরিজের টিজার বেশ হিট হয়েছে।

‘চরিত্রহীন ৩’-এর টিজারে বাজিমাত করেছেন  স্বস্তিকা নিজের অভিনয় দিয়ে। বিশেষ করে একটি সংলাপ হিট হয়। “সমস্ত পাগলামির পিছনেই একটা কারণ রয়েছে। আর সব প্রেমের মধ্যেই থাকে পাগলামি। আর তা না থাকলেই সেটা পর্ণোগ্রাফি হয়ে যাবে।” আরো বলেছেন, “প্রেমে কারণ না থাকলেই এই আদর, ভালবাসাকে বুদ্ধিমান লোকেরা শুধু বেডসিন-এর তকমা দেবে।” এই সত্যি কথাগুলোই নিজেই নিজের অভিনয় দিয়ে বলেছিলেন। মাত্র ২২ সেকেন্ডের এই টিজারেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে স্বস্তিকার যৌন আবেদন নজর কেড়েছে ইন্টারনেটে নেটিজেনদের। একে অপরের শরীরে মিশে ভালবাসার ভিন্ন সংজ্ঞা দিয়েছেন স্বস্তিকা। পরিচালক দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘চরিত্রহীন ৩ কেমন হবে তাই এখন দেখার।

এদিকে একটু ও বিরাম নেই। ২০২০ সালে হাতে একের পর এক প্রজেক্ট এ কাজ করেই চলেছেন অভিনেত্রী। বাংলা আর হিন্দী দুই ভাষাতেই অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। সামনে বড়দিন কিন্তু অভিনেত্রীর একটুও বিশ্রাম নেই। সম্প্রতি স্বস্তিকা টুইট করে জানান , পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরবর্তী ‘মোহমায়া’ সিরিজে অভিনয় করতে হচ্ছে। আর এটি নারীবাদি সিনেমা তাই সব কিছু ভুলে মন দিয়ে অভিনয়ে মন দিয়েছেন অভিনেত্রী।

পৌষ মাস শুরু হয়ে গিয়েছে, আর পৌষ মাস মানেই কনকনে হাওয়া। গায়ে উঠেছে সোয়েটার, সাল, টুপি কাফতান। এই ঠান্ডায় বাঙালি একটু আয়েশ করতে চায়। কিন্তু উপায় নেই স্বস্তিকার তাই এই হাড় কাঁপানো শীতে ভিজে শাড়ি পড়েই মাত করলেন অভিনেত্রী। অভিনয়ের ভালোবাসাতে ঘুমের মোহ এবং মায়া, দুই-ই ত্যাগ করেছেন ‘মোহমায়া’ ছবিতে বাজিমাত করলেন। চিত্রনাট্যের খাতিরে এই ভিজে শাড়ির হটনেসে মাত করলেন অভিনেত্রী। লুকের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী স্বস্তিকা। এই সিরিজের চরিত্রের জন্যে অভিনেত্রীর পরনে খড়কে ডুরে তাঁতের শাড়ি আর হাতে আছে মোটা শাঁখা, পলা পায়ে একদম চওড়া করে আলতা সাথে আঙুলে রয়েছে মোটা আঙট। হাতখোঁপা ঘাড়ের কাছে। কপালে সিকি আকারের সিঁদুর টিপ। আর এই সাজ বয়স ৪০ এর অভিনেত্রী বাঙালি বধূ সাজে পুরোপুরি হিট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media