whatsapp channel

Shaheer Sheikh: গা ছমছমে অভিজ্ঞতার শিকার ‘মহাভারত’-এর ‘অর্জুন’ শাহির!

তারকারা হরর ফিল্ম বা ওয়েব সিরিজে অভিনয় করতে গিয়ে প্রায়ই নিজেদের ভুতুড়ে অভিজ্ঞতার কথা শেয়ার করেন। এবার টেলিভিশন অভিনেতা শাহির শেখ (Shaheer Sheikh) শেয়ার করলেন তাঁর গা ছমছমে অভিজ্ঞতার কথা।…

Avatar

HoopHaap Digital Media

তারকারা হরর ফিল্ম বা ওয়েব সিরিজে অভিনয় করতে গিয়ে প্রায়ই নিজেদের ভুতুড়ে অভিজ্ঞতার কথা শেয়ার করেন। এবার টেলিভিশন অভিনেতা শাহির শেখ (Shaheer Sheikh) শেয়ার করলেন তাঁর গা ছমছমে অভিজ্ঞতার কথা।

সম্প্রতি শাহিরের আগামী শর্ট ফিল্ম ‘যাত্রী কৃপেয়া ধ্যান দে’-র ট্রেলার মুক্তি পেয়েছে। এটি একটি হরর থ্রিলার। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্বেতা বসু প্রসাদ (Sweta Basu Prasad)। ভাইরাল হওয়া ট্রেলারে দেখা যাচ্ছে, মুন্নরের চা-বাগানের মধ্যে গাড়ি চালাচ্ছেন শাহির। পথে তিনি দেখতে পান শ্বেতাকে। তাঁকে নিজের গাড়িতে লিফট দেন শাহির। দুজনে ভূত ও প‍্যারানর্মাল জিনিস নিয়ে কথা বলতে থাকেন। একসময় শ্বেতার কথায় ভয় পেয়ে যান শাহির।

ট্রেলারে এই বিষয়বস্তু ভাইরাল হলেও শাহির জানিয়েছেন, এটি হরর ফিল্ম নয়। তাঁকে যখন ফিল্মের কাহিনী শোনানো হয়, তখন এটি ছিল একটি রহস্য গল্প। শ্বেতার অভিনয়ের প্রশংসা করে শাহির বলেন, শ্বেতা খুব ভালো অভিনেত্রী। ফিল্মে তাঁর চরিত্রটিও যথেষ্ট আকর্ষক। শাহির জানিয়েছেন, ফিল্মের দৈর্ঘ্য কুড়ি-পঁচিশ মিনিটের।

তবে পাহাড়ী রাস্তায় শুটিং করা সহজ ছিল না বলে জানিয়েছেন শাহির। তিনি জানান, তাঁর একদম সামনে ক্যামেরা লাগানো হয়েছিল। ফলে গোটা রাস্তা ভালো করে নজরে আসছিল না। আঁকা-বাঁকা পাহাড়ি রাস্তা দিয়ে গাড়ি চালানোর সাথেই শাহিরকে শটের প্রয়োজনে শ্বেতার দিকে তাকাতে হচ্ছিল, ডায়লগ বলতে হচ্ছিল। তবে পাহাড়ি লোকেশনে শুটিং উপভোগ করেছেন তাঁরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media