BollywoodHoop Plus

Shahrukh-Salman: ছবি হিট করতে মরিয়া দুই খান, সলমানের ‘টাইগার 3’-এ থাকছেন শাহরুখ

শোনা গিয়েছিল, শেষ হয়ে গিয়েছে ‘টাইগার 3’-এর শুটিং। কিন্তু এখনও বোধহয় কিছু চমক বাকি ছিল বলিউডের জন্য। সলমান খান (Salman Khan)-এর ফিল্মে এবার বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। বুধবার তিনি শুটিং শুরু করেছেন ‘টাইগার 3’-এর জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

এই ঘটনা সামনে আসার পরেই জল্পনা শুরু হয়েছে ‘টাইগার 3’-তে শাহরুখ অভিনীত চরিত্র নিয়ে। যেহেতু সলমান ‘টাইগার 3’-র মুখ্য চরিত্রে রয়েছেন, তাহলে শাহরুখের চরিত্রের গুরুত্ব কতটা, তা নিয়ে বলিউডের অন্দরে উঠেছে প্রশ্ন। জানা গিয়েছে, ইতিমধ্যেই দুই সপ্তাহ ধরে শুটিং করেছেন শাহরুখ। অপরদিকে সলমান রয়েছেন সৌদি আরবে। খুব শীঘ্রই তিনিও ফিরবেন ‘টাইগার 3’-র সেটে। এই ফিল্মের শুটিং শেষ করে শাহরুখ রওনা দেবেন স্পেনের উদ্দেশ্যে। সেখানে তিনি শেষ করবেন ‘পাঠান’ ফিল্মের বাকি শুটিং। এই ফিল্মে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রয়েছেন জন আব্রাহাম (John Abraham)-ও। এই ফিল্মটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)।

‘পাঠান’ একটি অ্যাকশন ফিল্ম। ফিল্মটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। ‘পাঠান’-এর মাধ্যমে বলিউডে আবারও ফিরছেন শাহরুখ খান। বিগ বাজেটের ফিল্ম ‘পাঠান’-এ শাহরুখের স্টাইলাইজড অ্যাকশন নিশ্চিত করতে ফিল্মে নেওয়া হচ্ছে চারজন অ্যাকশন ডিরেক্টর।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখ খান অভিনীত শেষ ফিল্ম ছিল ‘জিরো’। ফিল্মটি বক্স অফিসে সাফল্য পায়নি। তবে ‘পাঠান’-এর অপেক্ষায় রয়েছেন শাহরুখের অনুরাগীরা সহ সমগ্র বলিউড।

Related Articles