whatsapp channel

দক্ষিণী সিনেমার পর বলিউডে আগমন দর্শনার, অভিনয়ে নিজের যাদু দেখাবেন বাঙালি কন্যা

ভোটের ফলাফল এখনও বেরোয়নি। চলছে ভোট পর্ব। কে বাজিমাৎ করবে বা কে গদির টিকিট পাবে তা বলা মুশকিল, কিন্তু বঙ্গ তনয়া দর্শনা বণিক পেলেন বলিউডের টিকিট। এইতো কিছুদিন আগেই শাকিব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভোটের ফলাফল এখনও বেরোয়নি। চলছে ভোট পর্ব। কে বাজিমাৎ করবে বা কে গদির টিকিট পাবে তা বলা মুশকিল, কিন্তু বঙ্গ তনয়া দর্শনা বণিক পেলেন বলিউডের টিকিট। এইতো কিছুদিন আগেই শাকিব খানের সঙ্গে সিনেমা শেষ করে তিনি ফিরেছেন দেশে। এইবার বলিউড পাড়ি দিচ্ছেন তিনি।

Advertisements

দর্শনার নতুন ছবির নাম বুন্দি রায়তা। এই ছবিতে দর্শনা ছাড়াও থাকছেন রাজেশ শর্মা, নীরজ সুদ, নরেশ বহেরা সহ অনেকেই।এই গল্পে তাঁর চরিত্রের নাম ববি। পঞ্জাবী মেয়ের চরিত্রে অভিনয় করছেন দর্শনা। অভিনেত্রীর কথায়, খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং।

Advertisements

এতে আশ্চর্য হওয়ার কিছু নেই যে নায়িকা দর্শনা বণিক এখন টলিউড এবং বলিউড দুইয়ের ফ্রেশ মুখ। তাঁর উষ্ণতার পারদ দিন দিন বেড়েই চলেছে। কিছু মাস আগে ১৪২৭ ‘আনন্দলোক’ পূজাবার্ষিকীতে নিজেকে লো নেক বিকিনি টপে পুরো হট অবতারে প্রকাশ্যে আসেন দর্শনা।দর্শনার মিষ্টি হাসি আর চোখের চাউনিতে হাজার ফ্যান নাজেহাল হয়ে পড়েন। হ্যাঁ, দর্শনা বণিক মানেই হটনেসের ছোঁয়া।

Advertisements

বঙ্গ তনয়া দর্শনা তার কর্মজীবন শুরু করেন বিভিন্ন ব্র্যান্ড যেমন কালার্স‌, ভোডাফোন, এবং বোরোলিন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে। একটা সময় তিনি পূর্ব কলকাতা গার্লস কলেজ থেকে স্নাতক ডিগ্রি এবং রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। তিনি যখন ছাত্রী ছিলেন তখন থেকেই মডেলিং শুরু করেছিলেন। অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি জোজোতে প্রথম অভিনয় করেন দর্শনা। এর পরেই অরিন্দম শীলের পরিচালনায় আসছে আবার শবরে অভিনয় করেন দর্শনা। শুধু বাংলা ছবিই নয় তেলুগু ছবি আতাগাল্লু-তে অভিনয় করেছেন দর্শনা। এর পরেই কমলেশ্বর মুখোপাধ্য়ায়ের ছবি মুখোমুখিতে অভিনয় করেন তিনি। এর পরে অয়ন চক্রবর্তীর ষড়রিপু ২- জতুগৃহ ছবিতে কাজ করেন তিনি। হইচই এ দুটো ওয়েব সিরিজ করে ফেলেন দর্শনা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media