whatsapp channel
BollywoodHoop Plus

বিগ বসের ঘরে কেঁদে ভাসালেন শিল্পার বোন শমিতা, প্রকাশ্যে এলো ব্যক্তিগত কারণ

8 ই অগস্ট থেকে শুরু হয়ে গিয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ওটিটি ফরম‍্যাট ‘বিগ বস ওটিটি’। দিনের চব্বিশ ঘন্টাই এটি দেখা যাচ্ছে ‘ভুট’ অ্যাপে। এই মুহূর্তে এই শোয়ের সর্বাধিক আলোচিত প্রতিযোগী হলেন শমিতা শেঠি (Shamita shetty)। সম্প্রতি শোয়ের প্রোমোতে কাঁদতে দেখা গেল শমিতাকে।

প্রোমো ভাইরাল হতেই নেটিজেনরা আশ্বাস দিয়েছেন, তাঁরা শমিতার পাশে আছেন। কারণ অনেকেই ভেবেছিলেন পারিবারিক বিপর্যয়ের কারণে কাঁদছেন শমিতা। 19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন তাঁর জামাইবাবু রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপরেই তাঁর দিদি শিল্পা শেঠি (Shilpa shetty) ও মা সুনন্দা শেঠি (sunanda shetty)-র বিরুদ্ধে উঠেছে আর্থিক প্রতারণার অভিযোগ। বিগ বসের ঘরের বাইরে শমিতাকেও রাজের পর্ণোগ্রাফি কান্ডের জন্য ট্রোল করা হয়েছে। ফলে অনেকের ধারণা হয়েছিল, পারিবারিক বিপর্যয়ের কারণেই কাঁদছেন শমিতা।

কিন্তু প্রকৃতপক্ষে, শমিতার কান্নার কারণ ছিল তাঁর সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা। শোয়ে একটি কাজে পারফর্ম করার পর কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। শোয়ের প্রথম দিন প্রতীক সেজপাল (Pratik sejpal)-এর সঙ্গে খাবার সংক্রান্ত ঝগড়ায় শমিতাকে নিরস্ত করতে এগিয়ে যান নিশান্ত (Nishant)। এই ঘটনার পর দিব্যা আগরওয়াল (Divya Agarwal)-এর সঙ্গে এই বিষয়ে আলোচনার সময় শমিতা বলেন, নিশান্তকে তিনি অনেক আগে থেকেই চিনতেন। তবে ব্যক্তিগত পরিচয় ছিল না। তিনি জানান, একটি ঘটনায় নিশান্ত তাঁর সীমা লঙ্ঘন করেছিলেন। শমিতা তাঁকে বলেছিলেন, নিশান্ত যা করেছেন তা ভুল। এরপর থেকেই নিশান্ত তাঁর সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন। তবে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত বলেননি শমিতা কারণ তিনি জানিয়েছেন, ঘটনাটি তিনি মনে রাখতে চান না।

নিশান্ত পেশাদার কোরিওগ্রাফার। মঞ্চে ডান্স কোরিওগ্রাফি করার সময় তাঁর সাথে শমিতার আলাপ হয়েছিল। শমিতা জানিয়েছেন, ‘বিগ বস’-এর অফার তাঁর কাছে অনেক আগেই এসেছিল। কিন্তু পারিবারিক বিপর্যয়ের কারণে তিনি ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার ক্ষেত্রে নির্মাতাদের কাছে সময় চেয়েছিলেন। অবশেষে ‘বিগ বস’ শুরু হওয়ার এক দিন আগে তিনি শোয়ে অংশগ্রহণ করতে সম্মতি প্রকাশ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

whatsapp logo