whatsapp channel

ফুল দিয়ে ঢাকা ক্লিভেজ, ‘কাঁটা লাগা গার্ল’-এর ছবিতে উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

কাঁটা লাগা গানটির কথা মনে আছে? একটা সময় পাড়ার ছেলেদের মুখে মুখে থাকত এই গান। মেয়েরা সন্ধ্যায় কোচিং ক্লাস করবে কিভাবে? তার আগেই যে কানের পাশ থেকে ভেসে আসতো কাঁটা…

Avatar

HoopHaap Digital Media

কাঁটা লাগা গানটির কথা মনে আছে? একটা সময় পাড়ার ছেলেদের মুখে মুখে থাকত এই গান। মেয়েরা সন্ধ্যায় কোচিং ক্লাস করবে কিভাবে? তার আগেই যে কানের পাশ থেকে ভেসে আসতো কাঁটা লাগা হায় লাগা। গান না হয় মনে আছে কিন্তু সেই মিউজিক ভিডিওর অভিনেত্রী শেফালি জারিওয়ালাকে মনে আছে? তিনিই হলেন কাঁটা লাগা গার্ল। সেদিনও ভক্তদের মাতিয়েছেন তার মন্ত্রমুগ্ধ চাউনি, নাচের স্টেপ ও অভিনয় দিয়ে। এই গানের পর শেফালিকে দেখা গিয়েছিল ২০০৪ সালে একটি বলিউড চলচ্চিত্র মুঝসে শাদী করোগীতে বিজলি চরিত্রে অভিনয় করতে। পরবর্তীতে তিনি তার প্রেমিক পরাগ তেয়াগীর সাথে স্টার প্লাসে প্রচারিত জনপ্রিয় নৃত্যানুষ্ঠান নাচ বলিয়ে ৫-এ অংশগ্রহণ করেন। ২০১৮ সালে, তিনি এএলটি বালাজির ওয়েব সিরিজ বেবি কাম না-এ মূখ্য নারী চরিত্রে অভিনয় করেছেন। ২০১৯ সালে, তিনি কালারসে সম্প্রচারিত জনপ্রিয় আপাতবাস্তব অনুষ্ঠান বিগ বসের ১৩তম আসরে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন।

এরপর হঠাৎ করেই রুপোলি জগৎ থেকে বিরতি নেন তিনি। একটা লম্বা বিরতির পর ফের ফেরেন বিগ বস ১৩ র ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে। প্রসঙ্গত, ২০০৪ সালে সঙ্গীত শিল্পী হারমিত গুলজারের সঙ্গে সাতপাকে বাঁধা পরেছিলেন, এরপর ২০০৯ এ সেই বিয়ে ভেঙে যায়। পরবর্তীতে নাগিন খ্যাত অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। এখনও তারই সঙ্গে চুটিয়ে সংসার করছেন কাঁটা লাগা গার্ল শেফালি।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শেফালি। প্রায় সময়েই নিজের ধামাকাদার ছবি পোস্ট করেন তিনি। সম্প্রতি তাকে হানি সিং এর সঙ্গেও একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল।

এখনও একের পর এক ছবি পোস্ট করে চলেছেন শেফালি। হটাৎ করেই শেফালির জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। যতটা দূরে সরে গিয়েছিলেন তিনি আবার নতুন করে তাকে দেখা যাচ্ছে রুপোলি জগতের আঙিনায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media