BollywoodHoop FitnessHoop Plus

Shilpa Shetty: শিল্পা শেঠির যৌবন ধরে রাখার রহস্য অ্যালোভেরার রস!

চল্লিশের কোঠা কবেই পার করে ফেলেছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। বিতর্ক তাঁর নিত্য সঙ্গী। শুটিং, মেন্টাল স্ট্রেস সবকিছু সহ্য করেও এখনও অবধি সুন্দর রয়েছেন শিল্পা। তাঁর ত্বক ও চুল যথেষ্ট উজ্জ্বল। নিজের ফিগার ধরে রাখতে নিয়মিত যোগা ও কার্ডিও করেন শিল্পা। কিন্তু তার পাশাপাশি তিনি ম্যাজিকাল হার্ব ‘অ্যালোভেরা’-র অত্যন্ত অনুরাগী।

সম্প্রতি শিল্পা ইন্সটাগ্রামে তাঁর যোগার পেজ থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ক্যাপশনে তিনি লিখেছেন, অ্যালোভেরা জেল সাধারণতঃ সান বার্নের চিকিৎসার জন্য ব্যবহৃত হলেও এর মধ্যে রয়েছে পর্যাপ্ত পরিমাণ অ্যান্টিঅক্সিড্যান্ট। এই কারণে এটি অত্যন্ত স্বাস্থ্যকর। অ্যালোভেরা ত্বক, দাঁত, মুখ ও পাচনতন্ত্রের জন্য উপকারী। রক্তে শর্করা নিয়ন্ত্রণ করে অ্যালোভেরা।

শিল্পা নিজেও প্রতিদিন অ্যালোভেরার জুস পান করেন। তবে চিকিৎসকদের মতে, এই জুসকে সামান্য জলের সাথে মিশিয়ে পান করা উচিত। প্রতিদিন অ্যালোভেরা জুন পান করার কারণে শিল্পার হজমের সমস্যার সমাধান হয়েছে। তাঁর ত্বক ও চুল আগের তুলনায় হয়ে উঠেছে উজ্জ্বল। ফেসপ্যাক ও হেয়ার প্যাকে শিল্পা নিয়মিত অ্যালোভেরার ব্যবহার করেন।

শিল্পার ওজন নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করে অ্যালোভেরা। অ্যালোভেরার জুস পান করার কারণে শিল্পার শরীরের বাড়তি মেদ ঝরে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়। তবে শুধুমাত্র শিল্পাই নন, বহু সেলিব্রিটি ও সাধারণ মহিলারাও ইদানিং অ্যালোভেরার উপর নির্ভরশীল।

whatsapp logo