whatsapp channel

ফের ক্যামেরায় ধরা পড়ল অনুষ্কার মাতৃত্ব, একরত্তি মেয়েকে বুকে জড়িয়ে মুম্বাই ফিরলেন বিরাট-পত্নী

গত ১১ই জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে এক পরী মেয়ে। ভালোবেসে মেয়ের নাম রেখেছেন ভামিকা৷ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা মেয়েকে পেয়ে এখন গর্বিত বাবা-মা৷ ভামিকাকে বেশ যত্ন আর্তি…

Avatar

HoopHaap Digital Media

গত ১১ই জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে এক পরী মেয়ে। ভালোবেসে মেয়ের নাম রেখেছেন ভামিকা৷ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা মেয়েকে পেয়ে এখন গর্বিত বাবা-মা৷ ভামিকাকে বেশ যত্ন আর্তি করেই মানুষ করছেন। মেয়ের জন্মের তিনমাস অতিবাহিত হয়ে গিয়েছে অনেকদিন। আর এখনো ভামিকাকে দেখার সৌভাগ্য কারোর হয়নি।সম্প্রতি ক্যাপ্টেন কোহলি আইপিএলের জন্য এই শহর থেকে ওই শহর ঘুরে বেড়াচ্ছেন৷ আর এই কঠিন কোভিড পরিস্থিতিতে অনুষ্কা-ভামিকা তাঁর স্বামী আর বাবার সঙ্গ ছাড়েনি।

অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্যাপ্টেন বিরাট। একদিকে খেলার দায়িত্ব অন্যদিকে পরিবারের দায়িত্ব দুই সমানভাবে সামলেচ্ছেন৷ বিরাট একের পর এক ম্যাচ খেলছেন সাথে রয়েছেন পরিবারের সঙ্গেই৷ মেয়ে আর স্ত্রীর ভালোবাসায় এবছর আইপিএলে পরপর তিনটি ম্যাচ জিতেছেন বিরাট। গত রবিবার চেন্নাইতে কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে তৃতীয় ম্যাচ জিতে টিম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এর সঙ্গে মুম্বই পাড়ি দেন ক্যাপ্টেন কোহলি। আগামী ২২ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পরবর্তী আইপিএল ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রাজস্থানের বিরুদ্ধে।

মঙ্গলবার সকালে চেন্নাই থেকে মুম্বাই ফেরেন বিরাট ও অনুষ্কা। সাথে ছিল ছোট্ট ভামিকাও। আর এই সেলেব দম্পতি ও তাঁদের সন্তান বিমানবন্দরে পা রাখা মাত্রই ক্যামেরার লেন্সে ধরা পড়ে যায় তারকা পরিবার। যতই পাপারাজ্জিরা ছোট্ট ভামিকাকে দেখতে চাকনা কেন তবে বিরুষ্কা তা হতে দেবেনা। এবারেও পুরোপুরি ভামিকাকে দেখা যায়নি। দেখা যায়, অনুষ্কার কোলে মাথা রেখে শুয়ে ছোট্ট পরী। তবে যে হারে করোনার প্রভাব বেড়েই যাচ্ছিল তাতে এই সেলেব সব ধরণের কোভিড প্রটোকল মেনে চলেছে।

ছোট্ট ভামিকাকে বেবি কেরিয়ার ব্যাগের মধ্যেই মায়ের কোলে মুখ লুকিয়ে রয়েছেন৷ ছোট্ট একরত্তিকে মুড়িয়ে রেখেছে কালো চাদর৷ এই পুঁচকির মাথায় একটি গোলাপি রঙের বো ছিল। ছবিতে সেটাই শুধু দেখা যাচ্ছে৷ বিরাট এবং অনুষ্কা দু’জনেই মাস্ক ও ফেস-শিল্ড পরে রয়েছেন৷ যদিও একরত্তির মাথাটুকুই দেখা গিয়েছে ছবিতে। আর গাড়ি থেকে ব্যাগপত্র বের করছেন কোহলি। যদিও ভামিকাকে পুরোপুরি দেখা না গেলেও তবে বিমানবন্দরের নানান ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। যদিও এবারে পাপারাজ্জিদের ভিড় দেখে বিশেষ বিরক্ত মনে হয়নি বিরুষ্কাকে। তবে এই ছবি বেশ ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media