BollywoodHoop Plus

Shilpa Shetty: ফের দুঃসংবাদ! প্রথম সন্তানকে হারিয়ে শোকে ভেঙে পড়লেন শিল্পা শেঠি

শিল্পা শেঠি (Shilpa Shetty)-র এক পুত্রসন্তান ভিয়ান (Viaan Kundra), এক কন্যাসন্তান সামিশা কুন্দ্রা (Samisha Kundra) রয়েছে। কিন্তু শিল্পার আরও একটি সন্তান ছিল। এই সন্তান তাঁর প্রথম সন্তান। সম্প্রতি প্রথম সন্তানের মৃত্যুতে শোকপ্রকাশ করে শিল্পা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন।

শিল্পার প্রথম সন্তান হল চারপেয়ে সারমেয়-সন্তান। তার নাম ছিল প্রিন্সেস (Princess Shetty Kundra)। সম্প্রতি প্রিন্সেসের মৃত্যুতে ভেঙে পড়েছেন শিল্পা। ইন্সটাগ্রামে 35 সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে শিল্পা জানিয়েছেন, তাঁর প্রথম সন্তান প্রিন্সেস শেঠি কুন্দ্রা রামধনু সেতু অতিক্রম করেছে। তাঁদের জীবনে এসে গত বারো বছর ধরে সেরা মুহূর্ত উপহার দেওয়ার জন্য প্রিন্সেসকে ধন্যবাদ জানিয়েছেন শিল্পা। শিল্পার হৃদয়ের অংশ সঙ্গে করে নিয়ে গিয়েছে প্রিন্সেস। সেই শূন্যস্থান কেউ পূরণ করতে পারবে না বলে জানিয়েছেন শিল্পা। প্রিন্সেসের আত্মার শান্তি কামনা করে শিল্পা জানিয়েছেন, তাঁরা সবাই তাকে মিস করবেন।

প্রিন্সেসের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ফারহা খান (Farha Khan), ভূমি পেডনেকর (Bhumi Pednekar)-রা। পঁয়ত্রিশ সেকেন্ডের ওই ভিডিওতে প্রিন্সেসের সঙ্গে কাটানো মুহূর্ত তাঁর জীবনের সেরা মুহূর্ত বলে উল্লেখ করেছেন শিল্পা।

এই মুহূর্তে রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’স গট ট‍্যালেন্ট’-এ বিচারকের আসনে রয়েছেন শিল্পা।

Related Articles